• কাজে ফেরা নিয়ে দ্বিধাবিভক্ত জুনিয়র চিকিৎসকরা! সুপ্রিম কোর্টে বিকল্প উকিলের ভাবনা
    প্রতিদিন | ১৪ সেপ্টেম্বর ২০২৪
  • স্টাফ রিপোর্টার: কাজে ফেরা নিয়ে দ্বিধাবিভক্ত আন্দোলনকারী জুনিয়র ডাক্তাররা! তার জেরে সুপ্রিম কোর্টে নিজেদের আইনজীবী বদল করতে চান অনেকে। নতুন আইনজীবী মাধ্যমে কাজে ফিরার বার্তা দিতে চান তাঁরা। পরিস্থিতি হাতের বাইরে যাচ্ছে দেখে বৃহস্পতিবার রাতেই জুনিয়র ডক্টর্স ফ্রন্টের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়, কেউ কেউ সুপ্রিম কোর্টে বিকল্প আইনজীবী দাঁড় করানোর প্রস্তাব দিচ্ছেন। সেটা হলে ডক্টর্স ফ্রন্ট তার দায়িত্ব নেবে না।

    নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা বৈঠকে যোগ না দিয়ে বৃহস্পতিবার রাতে অবস্থানে ফিরে আসার পর থেকেই আন্দোলনকারী ডাক্তারদের মধ্যে দ্বন্দ্ব চরমে। সূত্র মারফত জানা গিয়েছে, অন্ত্যত ১৮ টি মেডিক্যাল কলেজের প্রতিনিধি অবিলম্বে কাজে ফিরতে আগ্রহী। ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডক্টর্স ফ্রন্টের নেতৃত্ব কেন সিপিএমের কুক্ষিগত করা হচ্ছে তা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা।

    জুনিয়র ডাক্তারদের হয়ে সুপ্রিম কোর্টে সওয়াল করছেন আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। আর জি কর হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ খুনের ঘটনার পরিবর্তী শুনানি ১৭ তারিখ। সেই দিন অন্য আইনজীবীর সাহায্যে কাজে ফেরায় সম্মতি দিতে চান চিকিৎসকদের একাংশ।
  • Link to this news (প্রতিদিন)