• গ্রেপ্তার কাটোয়া পুরসভার ভাইস চেয়ারম্যানের ভাগ্নে
    বর্তমান | ১৫ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, কাটোয়া: জেলে বসেই তোলাবাজি চালানোর অভিযোগ উঠেছে কুখ্যাত দুষ্কৃতী সাদ্দাম শেখের বিরুদ্ধে। জেল থেকে ফোন করে সে কাটোয়ার এক ব্যবসায়ীর কাছে তোলা চায়। না দিলে  খুনের হুমকি দেওয়া হয়। কাটোয়ার পুরসভার তৃণমূলের  ভাইস চেয়ারম্যানের ভাগ্নের মাধ্যমে তোলার টাকা লেনদেন করা হয়েছে বলে অভিযোগ। ভাইস চেয়ারম্যানের পেঁয়াজের গোডাউনে হানা দিয়ে তাঁর ভাগ্নেকে পুলিস গ্রেপ্তার করেছে। তদন্তকারীদের কাছে হুমকি দেওয়া অডিও রেকর্ডিং হাতে এসেছে।

    পুলিস জানিয়েছে ধৃতের নাম অমিত কুমার মণ্ডল ওরফে বাপ্পা। সে কাটোয়া পুরসভার ভাইস চেয়ারম্যান লখিন্দর মণ্ডলের ভাগ্নে। শনিবার ধৃতকে কাটোয়া মহকুমা এসিজেএম আদালতে তোলা হলে বিচারক তাকে ৯দিনের পুলিস হেফাজতে রাখার নির্দেশ  দিয়েছেন। কাটোয়ার এসডিপিও কাশীনাথ মিস্ত্রী বলেন, আমরা ব্যবসায়ীর কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েই ঘটনার তদন্ত শুরু করেছি। 

    পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাটোয়া শহরের সার্কাস ময়দানের ব্রডব্রাণ্ড ব্যবসায়ী ইমাদুল ইসলামের কাছে সাদ্দাম ফোন করে তোলা চায়। ওই ব্যবসায়ী শুক্রবার কাটোয়া থানায় লিখিত অভিযোগে জানিয়েছেন, চলতি মাসের ৯তারিখে সাদ্দাম শেখ তাঁকে ফোন করে। পাঁচ হাজার টাকা চায়। ওই টাকা ভাইস চেয়ারম্যান লখিন্দর মণ্ডলের ভাগ্নে ধৃত অমিত মণ্ডল ওরফে বাপ্পাকে দেওয়ার কথা বলে। এরপরেই ১১ সেপ্টেম্বর রাতে বাপ্পা ওই ব্যাবসায়ীকে ফোন করে সাদ্দামের জন্য টাকা দিতে বলে। কিন্তু ব্যবসায়ী জানিয়ে দেয় পাঁচ হাজার টাকা দিতে পারবে না। পরে বাপ্পার কথা মত একটি গলিতে একটি রেষ্টুরেন্টের সামনে ওই ব্যবসায়ী তিনহাজার টাকা দিতে যান। 

    পুলিস তদন্তে নেমে জানতে পারে সাদ্দামই ফোন করেছিল। কাটোয়া পুরসভার ভাইস চেয়ারম্যান লখিন্দর মণ্ডল অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কিছুই জানি না। ভাগ্নেকে কেন ধরল তাও জানি না। আমি পুরসভার কাজ নিয়েই থাকি। পূর্ব বর্ধমান জেলা তৃণমূলের সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, ঘটনার কথা শুনে আতঙ্কে রয়েছি। পুলিস তদন্ত করে দেখুক। 
  • Link to this news (বর্তমান)