• বয়স মাত্র ৯, খেলছিল স্কুলের মাঠে, আচমকাই হৃদরোগে মৃ্ত্যু!
    ২৪ ঘন্টা | ১৫ সেপ্টেম্বর ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লখনউ শহরে ঘটে গিয়েছে এক মর্মান্তিক ঘটনা! গত শনিবার সেখানকার মন্টফোর্ট স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী মানবী সিং স্কুলের খেলার মাঠে খেলছিল। খেলতে খেলতে সে অসুস্থ বোধ করেছিল। আর এরপরই মানবী মাথা ঘুরে পড়ে যায় মাটিতে। সময় নষ্ট না করে স্কুলের নিকটবর্তী ফাতিমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় মানবীকে। সঙ্গে সঙ্গে ছাত্রীটির বাড়িতেও খবর পাঠানো হয়। হাসপাতালে নিয়ে গেলে ৯ বছরের মানবীকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা।

    প্রধান শিক্ষিকার বয়ানে জানা যায় যে, ৯ বছরের ছাত্রী মানবী প্রতিদিনের মতো স্কুলে আসে। স্কুলে তার কোনো শারীরিক অস্বাভাবিকতা দেখা যায়নি। সে অন্যান্য ছাত্রীদের সঙ্গে খেলা করতে থাকে। কিছুক্ষণ পর তার শরীরে অস্বস্তি শুরু হয় এবং সে মাথা ঘুরে অজ্ঞান হয়ে যায়। তাকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ছাত্রীটির অভিভাবক তাকে চন্দন হাসপাতালে স্থানান্তরিত করেন। সেখানে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর কারণ হিসেবে হার্ট অ্যাটকের কথা বলা হয়েছে।

    ঘটনা জানাজানি হতেই পুলিস, ছাত্রীর পরিবারকে ঘটনার সঠিক তদন্ত হওয়ার আশ্বাস দেয়। কিন্তু ছাত্রীটির পরিবারের তরফ থেকে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। পরিবারের লোক জানিয়েছে যে, তাঁদের সন্তান দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিল এবং তার জন্য তার চিকিৎসাও চলছিল। এই অসুস্থতার কারণেই তার মৃত্যু হয়েছে। তাই তাঁরা পুলিসকে জানান, যে কোনও রকম আইনি পথে যেতে তাঁরা আগ্রহী নন। ছোট্ট মানবীর প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে। এবং সোমবার স্কুল ছুটির ঘোষণা করা হয়।এত কম বয়েসে হার্ট অ্যাটাক এর এই ঘটনা শুনে অনেকেই চমকে গেছেন। ডাক্তাররা এই বিষয় বাচ্ছাদের  সতর্ক করবার জন্যে বলেছেন ।

     

     

     

  • Link to this news (২৪ ঘন্টা)