• চিকিৎসককে মারধরের অভিযোগ রোগীর পরিজনদের বিরুদ্ধে, শোরগোল
    এই সময় | ১৬ সেপ্টেম্বর ২০২৪
  • মদ্যপ অবস্থায় চিকিৎসককে মারধরের অভিযোগ। রবিবার বেলা দেড়টা নাগাদ ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। গোটা ঘটনাটি তদন্তে নেমেছে পুলিশ।সূত্রের খবর, রবিবার ভগবানপুর বাজকুল রোডে একটি বাইক দুর্ঘটনা ঘটে। গুরুতর জখম হন এক ব্যক্তি। তাঁকে বন্ধুরা কাজলাগড় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার পর সংশ্লিষ্ট স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক মিন্টু দে জানান, ওই ব্যক্তির গলার হাড় ভেঙেছে, যার চিকিৎসা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে সম্ভব নয়। তাঁকে তমলুক জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন তিনি।

    অভিযোগ এরপরেই ‘কেন এখানে চিকিৎসা হবে না?’ এই প্রশ্ন তুলে চিকিৎসকের উপর চড়াও হন ওই ব্যক্তির সঙ্গে থাকা জনা ১৫ জন। তাঁদের দাবি ছিল, ‘কেন ওই স্বাস্থ্যকেন্দ্রে পরিষেবা পাওয়া যাবে না? কেন তাঁদের বন্ধুকে বাইরে নিয়ে যেতে হবে?’ এই নিয়ে চিকিৎসকের সঙ্গে তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন তাঁরা। ওই প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের ডাক্তার মিন্টু দে র অভিযোগ,রোগীর সঙ্গে থাকা আত্মীয়রা তাঁকে মারধর করেন। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কাজলাপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের ডাক্তারবাবুর অভিযোগ, রোগীর সঙ্গে থাকা অনেকেই মদ্যপ অবস্থায় ছিলেন। তাঁরাই আক্রমণ করেন।

    নতুন করে যাতে ওই স্বাস্থ্যকেন্দ্রে কোনও উত্তেজনা না তৈরি হয় সেই কারণে পুলিশি টহলদারি বাড়ানো হয়েছে। এগরার মহকুমা পুলিশ আধিকারিক দেবীদয়াল কুণ্ডু জানান, কাজলাগড় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসকের উপর হামলার ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।
  • Link to this news (এই সময়)