• ফের চিঠি জুনিয়র চিকিৎসকদের, বিকেল পাঁচটায় কালীঘাটে বৈঠকের সম্ভাবনা
    আজকাল | ১৬ সেপ্টেম্বর ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: মঙ্গলবার সুপ্রিম কোর্টে শুনানি। তার ঠিক আগেরদিন আন্দোলনরত জুনিয়র চিকিৎসকদের ফের বৈঠকে বসার জন্য আহ্বান জানালেন মুখ্যসচিব মনোজ পন্থ। আজ, সোমবার বিকেল পাঁচটায় কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বাসভবনে বৈঠকের জন্য জুনিয়র চিকিৎসকদের আহ্বান জানানো হয়েছে। লাইভ স্ট্রিমিং ইস্যুতে গত দুইবার মুখ্যমন্ত্রীর সঙ্গে জুনিয়র চিকিৎসকদের বৈঠক ভেস্তে যায়। শুনানির আগেরদিন জট কাটিয়ে বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে।

    আজ বৈঠকের জন্য জুনিয়র চিকিৎসকদের যে চিঠি পাঠানো হয়েছে, তাতে উল্লেখ করা হয়েছে এদিনের বৈঠকে লাইভ স্ট্রিমিং, ভিডিওগ্রাফি কোনওটাই হবে না। সুপ্রিম কোর্টের নির্দেশ উল্লেখ করেই চিঠি পাঠানো হয়েছে। বিকেল ৪টে ৪৫ মিনিটে কালীঘাটে উপস্থিত থাকতে বলা হয়েছে জুনিয়র চিকিৎসকদের। বিকেল পাঁচটা থেকে শুরু হবে বৈঠক। বৈঠকে রাজি থাকলেও, লাইভ স্ট্রিমিং ইস্যুতে অনড় শুরু থেকেই ছিলেন জুনিয়র চিকিৎসকরা। লাইভ স্ট্রিমিং না হলে, আজ তাঁরা বৈঠকে যাবেন কি না, তা ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে আলোচনা।

    গত সপ্তাহে বৃহস্পতিবারের পর শনিবার, ৪৮ ঘণ্টার মধ্যে একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে। নবান্নে জুনিয়র চিকিৎসকদের জন্য দুই ঘণ্টা অপেক্ষা করেছিলেন মুখ্যমন্ত্রী। শনিবার কালীঘাটে বর্ষণমুখর সন্ধেয় নিজের বাড়ির দোরগোড়ায় তিন ঘণ্টা অপেক্ষা করেছিলেন তিনি। আবারও সেই লাইভ স্ট্রিমিং ইস্যুতে অনড় ছিলেন আন্দোলনকারী চিকিৎসকরা। লাইভ স্ট্রিমিং ইস্যুতে টানা দুইদিন কাটেনি জট। আজ জট কাটিয়ে বৈঠক হবে কি না, তা ঘিরে চড়ছে উত্তেজনার পারদ।
  • Link to this news (আজকাল)