• RG Kar LIVE UPDATE: এখনও মুখ্যমন্ত্রীর বাড়িতেই জুনিয়র ডাক্তাররা
    প্রতিদিন | ১৭ সেপ্টেম্বর ২০২৪
  • আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের প্রতিবাদে চলছে জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি। রাজ্য সরকারের পঞ্চম চিঠিতে সাড়া আন্দোলনকারীদের। আলোচনা চলছে।  এর পর  কি উঠবে ডাক্তারদের কর্মবিরতি? প্রতি মুহূর্তের খবর সংবাদ প্রতিদিন ডট ইনের লাইভ আপডেটে (LIVE UPDATE)। 

    রাত ১১.০০: এখনও চলছে বৈঠকের মিনিটস লেখার কাজ। নিজের অফিসেই অপেক্ষা করছেন মুখ্যমন্ত্রী। 

    রাত ১০.৩০: বৈঠকের পর প্রায় পৌনে দুঘণ্টা পার। মুখ্যমন্ত্রীর বাড়িতেই জুনিয়র ডাক্তাররা

    রাত ১০.০০: জুনিয়র চিকিৎসকদের সঙ্গে বৈঠকের পর সাংবাদিক সম্মেলন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিছুক্ষণের মধ্যেই সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন তিনি। 

    রাত ৯.৩৫: সূত্রের খবর, হাসপাতালের পরিকাঠামো উন্নয়ন নিয়ে আন্দোলনকারী চিকিৎসকেরা যে দাবি তুলেছেন, তা মেনে নিয়েছে রাজ্য।

    রাত ৯.১০: বৈঠকের মিনিটসে স্বাক্ষর করার প্রক্রিয়া চলছে।

    রাত  ৯.০০: মুখ্যমন্ত্রীর বাড়ির গলির মুখে মমতার সমর্থনে প্ল্যাকার্ড হাতে নিয়ে হাজির এক কলেজ ছাত্রী। হাজরা কলেজের আইনের ছাত্রী ঋতিকা সরকারের দাবি, তিনিও বিচার চান। তবে সোশাল মিডিয়া-সহ একাধিক জায়গায় যেভাবে মুখ্যমন্ত্রীকে অপমান করা হচ্ছে, তার বিপক্ষে তিনি। ওই ছাত্রীর আরও দাবি, তিনি তৃণমূল করেন। কিন্তু এখানে সাধারণ মানুষ হিসেবেই এসেছেন।  

    রাত ৮.৪৭: বৈঠক শেষ। প্রায় ২ ঘণ্টা ধরে চলে আলোচনা। গলির মুখ থেকে বাস সরিয়ে মুখ্যমন্ত্রীর বাসভবনের সামনে নিয়ে যাওয়া হল।  

    রাত ৮.১০: পৌনে ২ ঘণ্টা ধরে চলছে বৈঠক। কলকাতার নগরপাল বিনীত গোয়েল, স্বাস্থ্যসচিব নারায়ণস্বরূপ নিগম এবং স্বাস্থ্যশিক্ষা অধিকর্তার ইস্তফার দাবিতে অনড় ডাক্তররা। 

    সন্ধে ৭.৫০: মুখ্যমন্ত্রীকে স্মারকলিপি জুনিয়র ডাক্তারদের। 

    সন্ধে ৭.৩৫: বৈঠকে রয়েছেন মুখ্যসচিব মনোজ পন্থ, স্বরাষ্ট্রসচিব নন্দিনী চক্রবর্তী, স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার। 

    সন্ধে ৭.১৭: কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাসভবনে শুরু বৈঠক। 

    সন্ধে ৬.৩৫: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভবনে ঢুকলেন জুনিয়র ডাক্তাররা। ঢুকতে দেওয়া হল ২ স্টেনোগ্রাফারকেও।
  • Link to this news (প্রতিদিন)