• আরজি কর কাণ্ডের প্রতিবাদে আলাপ হওয়া কিশোরীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২
    আজ তক | ১৭ সেপ্টেম্বর ২০২৪
  • আরজি কর জাস্টিসের জন্য প্রতিবাদে অংশ নেওয়ার পরে এক ১৯ বছর-বয়সী যুবতীর বিরুদ্ধে গণধর্ষণ এবং ব্ল্যাকমেল করার অভিযোগ উঠছে। অভিযোগ, আরজি কর মেডিক্যাল কলেজে বিচারের দাবিতে একটি বিক্ষোভে অংশ নেওয়ার পরে ওই যুবতীকে গণধর্ষণ করা হয়। পরে তাঁকে ব্ল্যাকমেলও করা হয়েছে বলে অভিযোগ। 

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগণার খড়দা এলাকায়.ওই মহিলা "জাস্টিস ফর আরজি কর" ব্যানারে প্রতিবাদে যোগ দিয়েছিলেন। যেখানে তাঁর সঙ্গে শুভম ধর নামে একজন ব্যক্তির আলাপ হয়। পরে ফেসবুকে তাঁদের যোগাযোগ তৈরি হয়। যেখানে তারা কথাবার্তা বলতে শুরু করেন। এরপর আলাপ বাড়তে থাকে।

    নির্যাতিতার বয়ান অনুসারে, শুভম এবং তার বন্ধু অর্ঘ দাস শনিবার রাতে নেশাগ্রস্ত অবস্থায় খড়দায় তাঁর বাড়িতে যান। অভিযোগ, এরপর দুই ব্যক্তি তাঁকে ধর্ষণ করে এবং গোটা ঘটনার ভিডিও  করে। মহিলার দাবি, পরে ফুটেজ ব্যবহার করে তাকে ব্ল্যাকমেল করা হয়। তারা হুমকি দেয় কাউকে জানালে ভিডিও ভাইরাল করে দেবে। তা সত্ত্বেও, নির্যাতিতা সাহস করে রবিবার খড়দা থানায় অভিযোগ দায়ের করেন।

    তার অভিযোগের ভিত্তিতে, পুলিশ বেলঘরিয়ার বাসিন্দা শুভম ধর এবং অর্ঘ দাসকে গ্রেফতার করেছে। অভিযুক্তদের সোমবার ব্যারাকপুর মহকুমা আদালতে পেশ করা হয়েছিল। যেখানে বিচারক তাদের পাঁচ দিনের জন্য পুলিশ হেফাজতে থাকার নির্দেশ দিয়েছেন। খড়দহের বলরাম সেবা মন্দির হাসপাতালে নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। পুলিশ তদন্ত চলছে বলে জানিয়েছেন।

     
  • Link to this news (আজ তক)