• 'রেজিস্ট্রেশন বাতিল নয় কেন? রাজ্য মেডিক্যাল কাউন্সিলের চেয়ারম্যানকে চিঠি IMA-র!
    ২৪ ঘন্টা | ১৮ সেপ্টেম্বর ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  'সংবিধান মেনে সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন বাতিল করলেন না কেন'? রাজ্য মেডিকেল কাউন্সিলের চেয়ারম্যান সুদীপ্ত রায়ের কাছে জানতে চাইল ইন্ডিয়ান মেডিক্য়াল অ্যাসোসিয়েশন। সঙ্গে আর্জি, 'ব্যক্তিগত সম্পর্ক দূরে সরিয়ে রেখে অবিলম্বে রেজিস্ট্রেশন বাতিল করুন'।

    চিঠিতে উল্লেখ, আমরা সবাই জানি ২০২৪ সালে ৭ সেপ্টেম্বর সন্দীপ ঘোষকে শোকজ করেছিল পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিল। জানতে চাওয়া হয়েছিল, কেন রেজিস্ট্রশন বাতিল করা হবে না? ৩ দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছিল। এখনও পর্যন্ত তিনি শোকজের জবাব দেননি। আমরা জানতে চাই, তারপরেও কেন সংবিধান মেনে রেজিস্ট্রেশন বাতিল করলেন না'?

    স্রেফ আরজি দুর্নীতি নয়, চিকিত্‍সককে ধর্ষণ ও খুন মামলাতেও  আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে গ্রেফতার করেছে সিবিআই। সঙ্গে টালা থানার তত্‍কালীন ওসি অভিজিত্‍ মণ্ডলকে। অভিযোগ, তথ্য-প্রমাণ লোপাট ও ইচ্ছাকৃতভাবে দেরিতে FIR রুজু।  আজ, মঙ্গলবার দু'জনকেই ফের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। 

    এদিকে তখনও সিবিআইয়ের হাতে গ্রেফতার হননি। সন্দীপকে সাসপেন্ড করে  IMA। বাতিল করে দেওয়া হয় সদস্যপদও। জানা গিয়েছে, আইএমএর বা IMA-এর কলকাতা শাখায় বেশ উল্লেখযোগ্য পদে ছিলেন এই সন্দীপ। দাপটও কিছু কম ছিল না। 

  • Link to this news (২৪ ঘন্টা)