• পার্ক সার্কাস এলাকায় ট্রাফিক সার্জেন্টকে বেধড়ক মার
    প্রতিদিন | ১৮ সেপ্টেম্বর ২০২৪
  • নিরুফা খাতুন: ফের খাস কলকাতায় আক্রান্ত পুলিশ কর্মী। বিশ্বকর্মা পুজোর রাতে কর্তব্যরত সার্জেন্টকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল পার্ক সার্কাস এলাকায়। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে তপসিয়া থানার পুলিশ কর্মীরা।

    জানা গিয়েছে, প্রতিরাতের মতোই নাকা চেকিং করছিলেন পার্ক সার্কাস ট্রাফিক গার্ডের কর্তব্যরত পুলিশকর্মীরা। ট্যাংরা এলাকার চায়না টাউন এবং খ্রিস্টফার রোডে ঢুকতেই বিপত্তি। অভিযোগ,  নাকা চেকিং চালানোর সময় হঠাৎই ২০-৩০ জনের একটি দুষ্কৃতীদল তাঁদের উপর চড়াও হয়। কর্তব্যরত অফিসারদের কিল-চড়-ঘুষি মারতে থাকে। লাঠি, বাঁশ দিয়েও মারধর করা হয়। মারের  চোটে আহত হন সার্জেন্ট কৌতুক ঘোষ, এক সিভিক ভলান্টিয়ার এবং এক কনস্টেবল। পুলিশের বাইক, পিসিআর ভ্যানেও ভাঙচুর চলে।

    গুরুতর আহত অবস্থায় ট্রাফিক সার্জেন্টকে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয় । তাঁর ঘাড়ে, পায়ে এবং মাথায় চোট লেগেছে। আহত হয়েছেন কনস্টেবল এবং সিভিক ভলান্টিয়ারও। কিন্তু কেন আচমকা এই হামলা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। দুষ্কৃতীদের খোঁজে নেমেছে তপসিয়া থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চলছে দুষ্কৃতীদের চিহ্নিত করার কাজ। উল্লেখ্য, এর আগেও রাজ্যের বিভিন্ন প্রান্তে পুলিশের আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। কিন্তু খাস কলকাতার এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল। 
  • Link to this news (প্রতিদিন)