• বেলুড়ে তৃণমূল নেতার উপর হামলা, গাড়ি লক্ষ্য করে চলল গুলি, বরাতজোরে রক্ষা
    আজকাল | ১৯ সেপ্টেম্বর ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: হাওড়ায় তৃণমূল নেতার উপর ভয়াবহ হামলা। তৃণমূল নেতার গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় বরাতজোরে রক্ষা পেয়েছেন তৃণমূল নেতা কৈলাস মিশ্র। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    ঘটনাটি ঘটেছে হাওড়ার বেলুড়ে। বুধবার কালীঘাটে পুজো দিতে গিয়েছিলেন তৃণমূল নেতা। সঙ্গে পরিবারের সদস্যরাও ছিলেন। রাতে কালীঘাট থেকে লিলুয়ায় বাড়িতে ফিরছিলেন। ফেরার পথে আচমকা তাঁর গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লাগে গাড়ির পিছনের কাচে। তবে কাচ ভেদ করে গুলি ভিতরে প্রবেশ করেনি। অল্পের জন্য রক্ষা পেয়েছেন তৃণমূল নেতা ও তাঁর বাড়ির সদস্যরা।

    তৃণমূল নেতার অভিযোগ, পরিকল্পিতভাবেই তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। তাঁকে হত্যা করতেই এই হামলা। গাড়িতে তাঁর নিরাপত্তারক্ষী ও পরিবার ছিলেন। ঘটনায় কেউই আহত হননি। কিন্তু ব্যাপক আতঙ্কিত সকলেই। রাতের অন্ধকারে যারা হামলা চালিয়েছে, তাদের মুখ দেখা যায়নি।

    গতকাল রাতেই হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন তৃণমূল নেতা। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। হামলার নেপথ্যে কারা, কী কারণে হামলা চালানো হল, রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।
  • Link to this news (আজকাল)