• মৌসুনি দ্বীপে ট্যুরিস্ট কটেজে দাউদাউ করে জ্বলছে আগুন, পর্যটক না থাকায় বড় বিপদ থেকে রক্ষা
    আজকাল | ১৯ সেপ্টেম্বর ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক:‌ নামখানায় মৌসুনি দ্বীপে ট্যুরিস্ট কটেজে ভয়াবহ অগ্নিকাণ্ড। গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লাগে বলে জানা গেছে। কটেজে পর্যটক না থাকায় বড় দুর্ঘটনা এড়ানো গেছে। বিস্ফোরণের পরেই দাউদাউ করে আগুন জ্বলতে থাকে। ফ্রেজারগঞ্জ থানার পুলিশ এসেছে ঘটনাস্থলে। হাজির হয়েছে দমকল। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে।

    অগ্নিকাণ্ডের ঘটনায় ভস্মীভূত হয়েছে রান্নাঘর, স্টোর রুম–সহ গোটা কটেজ। জানা গেছে বৃহস্পতিবার ভোরে ভোরে দক্ষিণ ২৪ পরগনার মৌসুনি দ্বীপের একটি ট্যুরিস্ট কটেজে ভয়াবহ আগুন লাগে। একটি কটেজে হঠাৎ আগুন দেখতে পান স্থানীয়রা। কিছু করার আগে দাউদাউ করে আগুন ছড়িয়ে পড়ে গোটা কটেজে। গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণের জেরেই এই অগ্নিকাণ্ড বলে জানা গেছে। প্রথমে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু লাভ হয়নি। মুহূর্তের মধ্যে গোটা কটেজটি আগুনে ভস্মীভূত হয়ে যায়। খবর দেওয়া হয় দমকলে। একাধিক ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে বলে জানা গেছে।

    এটা ঘটনা রাজ্যের অন্যতম জনপ্রিয় পর্যটনকেন্দ্র এই মৌসুনি দ্বীপ। কলকাতা থেকে চার থেকে পাঁচ ঘণ্টা লাগে। এদিন ওই কটেজে পর্যটক না থাকায় বড় বিপদের ঘটেনি। ঘটনার তদন্ত করছে পুলিশ।
  • Link to this news (আজকাল)