• মাদক মেশানো পানীয় খাইয়ে মালবাজারের তরুণীকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ৫ যুবক
    প্রতিদিন | ২০ সেপ্টেম্বর ২০২৪
  • অরূপ বসাক, মালবাজার: আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুন কাণ্ডে উত্তাল গোটা রাজ্য। তারই মাঝে মালবাজারে বছর চব্বিশের তরুণীকে গণধর্ষণের অভিযোগ। এই ঘটনায় এখনও পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।

    মালবাজার ব্লকের ডামডিম গ্রাম পঞ্চায়েতের লাবারি এলাকার বাসিন্দা বছর চব্বিশের ওই তরুণী। গত সোমবার রানীচিরা চা বাগান এলাকায় আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখানে গিয়ে বান্ধবীর সঙ্গে বেড়াতে বেরিয়েছিলেন। পথে তরুণীর বান্ধবীর সঙ্গে এক যুবকের দেখা হয়। তারা দুজনে চলে যায়। তরুণী ওই যুবকের বন্ধুর সঙ্গে কথা বলতে থাকেন। কিছুক্ষণের মধ্যে আরও এক যুবক চলে আসে। দ্বিতীয় যুবক বাইকের তেল আনতে যান। অভিযোগ, সেই সময় তৃতীয় যুবকের সঙ্গে ছিলেন তরুণী। সেই সুযোগে তৃতীয় যুবক ওই তরুণীকে মাদক মেশানো ঠান্ডা পানীয় খাইয়ে অচৈতন্য করে দেওয়া হয় বলেই অভিযোগ। তরুণীর দাবি, জ্ঞান ফিরলে দেখেন সামনে দুই যুবক দাঁড়িয়ে রয়েছে। সেই সময় ওই দুই যুবক তাঁকে ধর্ষণ করে বলেই অভিযোগ।

    এর পর কোনক্রমে বাড়ি ফেরেন। পরিবারের লোকজনকে সেকথা জানান। বুধবার গভীর রাতে মালবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তরুণী। মালবাজার থানার অভিযোগ পাওয়ামাত্রই তদন্তে নামে। পুলিশ অভিযুক্ত পাঁচ যুবককে গ্রেপ্তার করে। ধৃতেরা হল সমীর পান্না(২১), রাহুল কেরকেট্টা (২২), অনুরাজ বারা (২৩), সুদেশ ভাগওয়ার (১৯), সাহির তিরকি (২৪)। মালবাজারের রানীচিরা চা বাগান ডিভিশন থেকে গ্রেপ্তার করা হয়েছে তাদের। তার আগে তরুণীর শারীরিক পরীক্ষাও করা হয়। মালবাজার মহকুমা পুলিশ আধিকারিক নীলেশ শ্রীকান্ত গায়কোয়ার জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনায় মূল অভিযুক্ত-সহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে অভিযুক্তদের জলপাইগুড়ি আদালতে তোলা হয়। তাদের ১৪দিনের জেল হেফাজতের নির্দেশ দেন জলপাইগুড়ি আদালতের সরকারি আইনজীবী মৃন্ময় বন্দ্যোপাধ্যায়।
  • Link to this news (প্রতিদিন)