• তরুণী চিকিৎসককে চটি দিয়ে মারধর, গালিগালাজ, সরকারি হাসপাতালে ফের হুলস্থুল কাণ্ড
    আজকাল | ২১ সেপ্টেম্বর ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: ফের সরকারি হাসপাতালে নিগ্রহের শিকার এক তরুণী চিকিৎসক। চিকিৎসায় গাফিলতির অভিযোগে তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে রোগীর পরিবারের বিরুদ্ধে। এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ এখনও কোনও পদক্ষেপ করেনি।

    সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ভয়াবহ ঘটনাটি ঘটেছে দিল্লিতে। কার্কারডুমা এলাকায় এক সরকারি হাসপাতালে। জানা গিয়েছে, ওই হাসপাতালেই সঙ্কটজনক অবস্থায় ৭১ বছরের এক বৃদ্ধকে নিয়ে আসা হয়েছিল। সেই সময় কর্তব্যরত অবস্থায় ছিলেন ওই তরুণী চিকিৎসক। আচমকা রোগীর শারীরিক অবস্থার অবনতি হতেই অন্য হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হয়।

    অন্য হাসপাতালে যাওয়ার পথেই আশঙ্কাজনক অবস্থায় বৃদ্ধ রোগীর মৃত্যু হয়। বৃদ্ধের মৃতদেহ নিয়ে আবার সেই সরকারি হাসপাতালেই ফিরে আসে তাঁর পরিবার। সেখানে এসেই তরুণী চিকিৎসকের উপর চড়াও হয় পরিবার। তরুণী চিকিৎসকের সহকর্মীদের অভিযোগ, রোগীর পরিবার ব্যাপক মারধর করে চিকিৎসককে। তাঁকে চটি দিয়েও মারধর করা হয় বলে অভিযোগ।

    তরুণী চিকিৎসকের সহকর্মীরা জানিয়েছেন, ওই রোগীর পরিবার তরুণী চিকিৎসককে অকথ্য ভাষায় গালিগালাজ পর্যন্ত করেছে। এই ঘটনার পরেই মানসিকভাবে ভেঙে পড়েছেন তরুণী চিকিৎসক। হাসপাতালের তরফে কোনও পদক্ষেপ না করায়, পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করেনি।
  • Link to this news (আজকাল)