• কর্মচারীর স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন? কাটোয়ায় ব্যবসায়ীর দেহ উদ্ধারে চাঞ্চল্য
    প্রতিদিন | ২২ সেপ্টেম্বর ২০২৪
  • ধীমান রায়, কাটোয়া: কর্মচারীর স্ত্রীর সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে খুন কাটোয়ার ব্যবসায়ী! রবিবার সাতসকালে শ্রীখন্ড এলাকার রেললাইনের ধারে একটি বাড়ি থেকে উদ্ধার হল এক চামড়া ব্যবসায়ীর দেহ। গলায় মোটা দাগ রয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়। দেহ ময়নাতদন্তে পাঠিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম শেখ আব্দুল হক (৫৫) ওরফে কটাই। তিনি কাটোয়া শ্রীখণ্ড ডাক বাংলো এলাকার বাসিন্দা। তাঁর আদি বাড়ি মঙ্গলকোটের লক্ষ্মীপুর গ্রামে। এখানে বছর দশেক ধরে থাকছিলেন। পরিবারে রয়েছেন স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে। মেয়ের বিয়ে হয়েছে। ছেলেরা মুম্বইয়ে পরিযায়ী শ্রমিক হিসাবে কাজ করেন।

    এই মৃত ব্যবসায়ীর   চামড়ার ব্যবসা ছিল। সেই সূত্রে তাঁর কাছে কাজ করতেন শ্রীখণ্ড শ্রীপাট এলাকার বাসিন্দা কুদ্দুস শেখ ওরফে খুদু। রেল লাইনের ধারে তাঁর বাড়ি। সেই বাড়ি থেকেই কটাইয়ের দেহ উদ্ধার হয়েছে। পাশের ধানক্ষেত থেকে তাঁর বাইক ও জুতো পেয়েছে পুলিশ। কুদ্দুস ঔরঙ্গজেব গ্রামের বাসিন্দা ছিলেন। পরে এই এলাকায় বাড়ি করেন। প্রথম স্ত্রীকে ছেড়ে দ্বিতীয় বিয়ে করে দুই নাবালক পুত্রকে নিয়ে থাকেন। তবে ঘটনার পর থেকে তাঁরা পলাতক।

    স্থানীয়রা আজ সকালে দেখেন খাটে শোয়ানো রয়েছে কটাইয়ের দেহ। খবর যায় পুলিশে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মৃতের স্ত্রী নাসিরা বিবি বলেন, ” শনিবার সন্ধ্যাবেলায় একটি ফোন পেয়ে ৬টার দিকে বাড়ি থেকে বেরিয়ে যায়। তার পর আর ফেরেনি। বার বার ফোন করা হলে সুইচ অফ বলছিল।” তদন্তকারীদের প্রাথমিক অনুমান, অবৈধ সম্পর্কের জেরে ওই ব্যবসায়ীকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ। পলাতকদের খোঁজে তল্লাশি চলছে।
  • Link to this news (প্রতিদিন)