• পুজোর আগে ডায়মন্ড হারবারে দুয়ারে উপহার! বাড়ি-বাড়ি নতুন জামা-কাপড় পাঠাচ্ছেন অভিষেক
    প্রতিদিন | ২৫ সেপ্টেম্বর ২০২৪
  • সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: পুজোর গন্ধ এসেছে! পুজোর বাদ্যি বেজেছে! আর এই সময় নতুন পোশাক উপহার পেতে কার না ভালো লাগে! আর সেই উপহার যদি বাড়ি বয়ে আসে, তাহলে তো কথাই নেই। নিজের সংসদীয় এলাকার বাসিন্দাদের পুজোর উপহার পাঠাচ্ছেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। দুয়ারে উপহার নিয়ে পৌঁছে যাচ্ছেন তাঁর প্রতিনিধিরা।

    গত বছরও নিজের সংসদীয় এলাকার বাসিন্দাদের পুজোর উপহার দিয়েছিলেন অভিষেক। সাতটি বিধানসভা এলাকায় অনুষ্ঠান করে সাংসদ উপহার তুলে দিতেন। কিন্তু এবার সেই রাস্তা থেকে সরে এসেছেন অভিষেক। ডায়মন্ড হারবারের সাধারণ মানুষের জন্য পুজোর উপহার বাড়িতে পাঠিয়ে দিচ্ছেন তিনি। সাত বিধানসভা কেন্দ্রের বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের জন্য সাংসদের পাঠানো ‘উৎসবের উপহার’ পৌঁছে দিচ্ছেন তৃণমূল কর্মীরা।

    দেবীপক্ষ সূচনার আগেই সাংসদের পাঠানো নতুন পোশাক পৌঁছে গিয়েছে বিধানসভা এলাকায়। তৃণমূল কর্মীরা বাড়ি-বাড়ি গিয়ে মানুষজনের হাতে সেই ‘উৎসবের উপহার’ পৌঁছে দিতে শুরুও করেছেন। রবিবার মেটিয়াবুরুজের বিভিন্ন এলাকায় সাংসদের পাঠানো সেই উপহার সাধারণ বেশ কিছু মানুষের হাতে তুলে দেন এলাকার তৃণমূল কর্মীরা। উৎসবের আগে সাংসদের পাঠানো উপহার হাতে পেয়ে আপ্লুত তাঁদের সকলেই। সাংসদের আশা, ২ অক্টোবর মহালয়ার আগেই সকলের কাছে নতুন পোশাক পৌঁছে যাবে।
  • Link to this news (প্রতিদিন)