• ঘর থেকে তুলে নিয়ে গিয়ে মেয়েকে যৌন হেনস্তা! অভিযোগে ‘গরমিল’ পেতেই গ্রেপ্তার বাবা
    প্রতিদিন | ২৫ সেপ্টেম্বর ২০২৪
  • সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: রাতের অন্ধকারে স্কুল ছাত্রীকে ঘর থেকে তুলে নিয়ে গিয়ে যৌন হেনস্তার অভিযোগ উঠল বজবজে! নাবালিকার মায়ের লিখিত অভিযোগ পেয়ে তদন্তে নামে বজবজ থানার পুলিশ। মেয়েটির শারীরিক পরীক্ষাও হয়। তবে তদন্ত এগোতেই দেখা যায় অভিযোগের মধ্যে গরমিল রয়েছে। এর পরই নিগৃহীতার বাবাকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই তদন্তের কিনারা করতে চায় পুলিশ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা ছাত্রীর মা পুলিশের কাছে লিখিত অভিযোগে জানিয়েছেন, শনিবার রাতে কে বা কারা জানলা দিয়ে হাত গলিয়ে ঘরের দরজার ছিটকানি খুলে ফেলে। ঘুমন্ত অবস্থায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে যায়। সকাল হতেই পরিবারের নজরে আসে যে বিছানায় মেয়ে নেই। যে ঘর থেকে মেয়েটি উধাও হয়েছিল সেই ঘরে তার বাবা-মা ও পাঁচ বছরের ভাইও শুয়েছিল। অভিযোগ, নিখোঁজ হওয়ার খবর চাউর হতেই মেয়েকে হেঁটে বাড়ি ফিরতে দেখেন বাবা-মা। বাড়িতে ফিরেই সে মাকে মেয়ে জানায়, এক কাকু তাকে নিয়ে গিয়েছিল। তবে ওই কাকুর নাম বা কাকুকে কেমন দেখতে সে কিছুই বলতে পারেনি। নাবালিকা আরও জানায়, কাকু বলেছে, এই কথা কাউকে বললে তাকে গুলি করে মেরে ফেলা হবে।

    তদন্ত শুরু করতেই ঘটনা অন্য মোড় নেয়। বজবজ থানার পুলিশ জানিয়েছে, নির্যাতিতা নাবালিকার মায়ের অভিযোগ ছিল জানলা দিয়ে হাত গলিয়ে দরজার ছিটকানি খুলে নাবালিকাকে ঘর থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু বার বার চেষ্টা করেও পুলিশ জানলা দিয়ে হাত গলিয়ে দরজার ছিটকানি পর্যন্ত পৌঁছাতে পারেনি। তখনই পুলিশের সন্দেহ হয়। এর পরই মেয়েটির বাবাকে গ্রেপ্তার করা হয়। যদিও ধৃত ব্যক্তি কিছুই স্বীকার করেননি। মঙ্গলবার তাঁকে আলিপুর আদালতে পাঠালে বিচারক পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে রহস্যের কিনারা করার চেষ্টা করা হচ্ছে।
  • Link to this news (প্রতিদিন)