• বোলপুরে ফিরেই প্রিয় বান্ধবীর সঙ্গে অন্য মুডে কেষ্টকন্যা, রেস্তরাঁয় খাওয়াদাওয়া, চলল শপিংও
    প্রতিদিন | ২৫ সেপ্টেম্বর ২০২৪
  • দেব গোস্বামী, বোলপুর: দুর্দিনে সঙ্গ ছাড়েননি। স্বাভাবিকভাবেই তিহাড় থেকে ফিরেই বান্ধবী সুতপার সঙ্গেই সময় কাটাচ্ছেন অনুব্রত কন্যা সুকন্য মণ্ডল(Sukanya Mondal)। মঙ্গলবার ঝিরিঝিরি বৃষ্টি মাথায় নিয়েই বোলপুর জুড়ে ঘুরলেন সুকন্যা-সুতপা। রেস্তরাঁয় খাওয়াদাওয়াও করেন তাঁরা।

    গরু পাচার মামলায় অনুব্রত কন্যা সুকন্যা গ্রেপ্তার হওয়ার পরই চর্চায় এসেছিলেন তাঁর বান্ধবী সুতপা পাল। জানা গিয়েছিল, বোলপুরের বাঁধগোড়ার বাসিন্দা সুতপা। বাবা-মা এবং ভাই ছাড়া সুতপার আর কেউ নেই। সুতপা নিজেও ক্যানসার আক্রান্ত। পরিবারের প্রায় সকলেই অসুস্থ। বোলপুর বালিকা বিদ্যালয়ে পড়াশোনার সুবাদেই সুকন্যার সঙ্গে বন্ধুত্ব তৈরি হয় সুতপার। ২০২০ সালে ২৪শে জানুয়ারি মাতৃহারা হন সুকন্যা। এর পর থেকেই ছায়াসঙ্গী ছিলেন বান্ধবী সুতপা। গত বছর ১১ আগস্ট, অনুব্রত মণ্ডল গ্রেপ্তারের পরও সুকন্যার পাশে ছিলেন ওই তরুণী। সুকন্যার গ্রেপ্তারির পরও পাশে ছিলেন সুতপা। ছুটে গিয়েছিলেন দিল্লি। জামিনে সুকন্যা ও অনুব্রত মুক্ত হওয়ার সময়ও দিল্লিতেই ছিলেন সুতপা। ফিরেছেন একসঙ্গে।

    মঙ্গলবার সন্ধ্যেয় বোলপুরের বাঁধগোড়ায় বান্ধবীর বাড়িতে হাজির হন সুকন্যা। সুতপাকে নিয়েই বেরিয়ে পড়লেন ঘুরতে। কেনাকাটা করেন বাড়ির ব্যবহারের খুঁটিনাটি জিনিস। শ্রীনিকেতনের একটি রেস্টুরেন্টে খাওয়াদাওয়াও করেন তাঁরা। সব মিলিয়ে দীর্ঘদিন পর একসঙ্গে খোলা আকাশের নিচে সময় কাটাতে পেরে আনন্দিত দুজনেই।
  • Link to this news (প্রতিদিন)