• আর জি করের ক্রাইম সিনে মোবাইল! ক্রমশ ঘনাচ্ছে রহস্য
    প্রতিদিন | ২৫ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি করের ক্রাইম সিন থেকে মিলেছিল মোবাইল। এবার প্রকাশ্যে এমনই চাঞ্চল্যকর তথ্য। প্রথমে জানা গিয়েছিল, আর জি করের ঘটনাস্থলে পাওয়া গিয়েছে ব্লু-টুথ ইয়ারফোন। যার সূত্র ধরে সঞ্জয় রায় পুলিশের নজরে পড়ে। এবার প্রকাশ্যে নয়া তথ্য। জানা গিয়েছে, ঘটনাস্থল থেকে একটি মোবাইল বাজেয়াপ্ত করে সিবিআই। যা ঘিরে ঘনাচ্ছে রহস্য।

    গত ৮ আগস্ট, নাইট শিফটে ছিল আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের তরুণী চিকিৎসকের। পরদিন সেমিনার হল থেকে তাঁর দেহ উদ্ধার হয়। সেই সময় প্রায় বিবস্ত্র ছিলেন তিনি। অভিযোগ, ধর্ষণ ও খুন করা হয়েছে তাঁকে। তদন্তে নেমে পুলিশ ঘটনাস্থল থেকে ব্লু টুথ হেডফোন উদ্ধার করেছিল। যার পরিপ্রেক্ষিতে উঠে আসে সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়ের নাম। তাকে গ্রেপ্তারও করা হয়। এবার প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, ১৪ আগস্ট ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি মোবাইল বাজেয়াপ্ত করেছিলেন সিবিআই আধিকারিকরা।

    সূত্রের খবর, ওই মোবাইলের সূত্র ধরেই একাধিক চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন তদন্তকারীরা। বর্তমানে যাচাইয়ের জন্য সেন্ট্রাল ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে রয়েছে ওই মোবাইল ও ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া অন্যান্য বৈদ্যুতিন সামগ্রী। এই মোবাইলের কথা প্রকাশ্যে আসতেই একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। কার এই মোবাইল? কেন ঘটনার পরই পুলিশ সেটি পেল না? এর পিছনে কোন কারণ লুকিয়ে? তা নিয়ে ঘনাচ্ছে রহস্য।
  • Link to this news (প্রতিদিন)