• ব্লাউজ বদল ঘিরে চুলোচুলি দোকানি-চিকিৎসকের! ভরসন্ধেয় ‘রঙ্গ’ দেখল কাটোয়া
    প্রতিদিন | ২৭ সেপ্টেম্বর ২০২৪
  • ধীমান রায়, কাটোয়া: পোশাকের দোকানে কেনাকাটা করতে গিয়ে তর্কাতর্কির জেরে দোকানের মালকিনের হাতে বেদম খেলেন কাটোয়া মহকুমা হাসপাতালের এক মহিলা চিকিৎসক। হাতের আঙুল ভেঙে দেওয়া হয়েছে। আঘাত করা হয়েছে মুখে ও মাথায়। জখম অবস্থায় ওই মহিলা চিকিৎসক কাটোয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। আক্রান্তের স্বামী এনিয়ে কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    জানা গিয়েছে, আক্রান্তের নাম সোফিয়া থাকেলারবাম। তিনি কাটোয়া মহকুমা হাসপাতালের আয়ুর্বেদিক বিভাগের চিকিৎসক। তাঁর স্বামী ইন্দ্রনীল রায় ও চিকিৎসক। তিনি কেতুগ্রাম ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে রয়েছেন। স্বামী-স্ত্রী কাটোয়া ঝুপোকালীতলায় থাকেন।

    জানা গিয়েছে,বুধবার সন্ধের দিকে ঘটনাটি ঘটে। সোফিয়া থাকেলারবাম জানিয়েছেন, কাটোয়া শহরের সার্কাস ময়দান এলাকায় একটি কাঁথাস্টিচ ও বুটিকের দোকানে কেনাকাটা করতে গিয়েছিলেন। ওই দোকানে কিছুদিন আগেও ওই মহিলা চিকিৎসক কেনাকাটা করেছিলেন। বুধবার নতুন পোশাক কেনার পাশাপাশি আগে কেনা দুটি ব্লাউজ বদল করতে চেয়েছিলেন। আর তা থেকেই গণ্ডগোলের সূত্রপাত। জানা গিয়েছে, ওই দোকানের মালিক শ্যামল বৈরাগ্য ও তাঁর স্ত্রী নয়নমণি বৈরাগ্য দুজনেই দোকান চালান।
  • Link to this news (প্রতিদিন)