• মাঝরাস্তায় ছাত্রীর শ্লীলতাহানি! গ্রেপ্তার হয়ে শ্রীঘরে পাথরপ্রতিমার সিভিক ভলান্টিয়ার
    প্রতিদিন | ৩০ সেপ্টেম্বর ২০২৪
  • সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: মাঝ রাস্তায় ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ। কাঠগড়ায় ফের সিভিক ভলান্টিয়ার।দক্ষিণ ২৪ পরগনার ঘটনায় অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার পাথরপ্রতিমা থানার এক সিভিক ভলান্টিয়ার। ধৃতের নাম অমিতাভ বারুই। বাড়ি রামগঙ্গা রাজরাজেশ্বরপুর এলাকায়। কাকদ্বীপের আদালতে ধৃতকে পেশ করা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ফের নিরাপত্তারক্ষীদের হাতেই নারীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

    নির্যাতিতা ছাত্রীর পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার পাথরপ্রতিমা মহাবিদ্যালয়ে নবীনবরণ উৎসব থেকে সে যখন বাড়ি ফিরছিল, তখন রাস্তা আটকে তার শ্লীলতাহানি করা হয়েছে। অভিযুক্ত পাথরপ্রতিমা থানারই এক সিভিক ভলান্টিয়ার। বাড়ি ফিরে ছাত্রী তার বাবা-মাকে সমস্ত ঘটনা জানায়। এর পর পরিবার গিয়ে পাথরপ্রতিমা থানায় অভিযোগ দায়ের করে ওই সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। পাথরপ্রতিমা থানার পুলিশ অমিতাভ বারুই নামে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করে রবিবার কাকদ্বীপ আদালতে পেশ করে। বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। 

    সোমবার সকালে নির্যাতিতা ছাত্রীর মেডিক্যাল পরীক্ষা এবং গোপন জবানবন্দির জন্য ওই ছাত্রীকে পাথরপ্রতিমা থানা থেকে নিয়ে আসা হয়েছে। অন্যদিকে সিভিক ভলান্টিয়ারের দাবি, তাঁকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। তদন্তে সবদিক খতিয়ে দেখছে পুলিশ। আর জি কর কাণ্ডের পর ফের শ্লীলতাহানির মতো ঘটনায় এক সিভিক ভলান্টিয়ারের  গ্রেপ্তারিতে এলাকাবাসী ক্ষুব্ধ। 
  • Link to this news (প্রতিদিন)