• কয়েক ঘণ্টায় আবহাওয়া বদল, ফের তুমুল বৃষ্টিতে ভাসবে বাংলা
    আজকাল | ০১ অক্টোবর ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: আর কয়েক ঘণ্টা পরেই আবহাওয়ার বড়সড় পরিবর্তন। আবারও ঝেঁপে নামবে বৃষ্টি। তবে ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা নেই কোথাও। মূলত হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে গোটা বাংলায়। যার জন্য আর্দ্রতাজনিত অস্বস্তি থেকে খানিকটা স্বস্তি পাওয়া যাবে।

    আবহাওয়া দপ্তর সূত্রে খবর, মঙ্গলবার সকাল থেকে চড়া রোদ থাকবে। জলীয় বাষ্পের আধিক্যের কারণে দিনভর আর্দ্রতাজনিত অস্বস্তিও চরম থাকবে। আজ আকাশ পরিষ্কার থাকলেও, আগামিকাল, বুধবার থেকে আবহাওয়া বদলাবে। বুধবার, মহালয়ায় ঝেঁপে নামবে বৃষ্টি। কলকাতা সহ দক্ষিণবঙ্গের সব জেলাতেই হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

    হাওয়া অফিস আরও জানিয়েছে, বুধবার থেকে একটানা বৃষ্টি হবে দক্ষিণবঙ্গে। আজ কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা ৩৪ ডিগ্রি সেলসিয়াস। দিনভর ভ্যাপসা থাকলেও মহালয়া থেকে খানিকটা স্বস্তি ফিরবে দক্ষিণবঙ্গে। চলতি সপ্তাহ জুড়েই দক্ষিণবঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে।

    শনিবার পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস রয়েছে উত্তরবঙ্গের সব জেলাতেও। বিশেষত উপরের পাঁচ জেলাতেই মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। বাকি জেলাগুলিতে বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে। তবে ঝড়বৃষ্টির কোনও সতর্কতা জারি হয়নি কোনো জেলাতেই।
  • Link to this news (আজকাল)