• বাঁশদ্রোণীতে পড়ুয়াকে পিষল পে লোডার
    প্রতিদিন | ০২ অক্টোবর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহালয়ার সকালে মর্মান্তিক দুর্ঘটনা বাঁশদ্রোণীতে। পড়তে যাওয়ার পথে স্কুল পড়ুয়াকে পিষে দিল পে লোডার। ঘটনাস্থলেই নাবালকের মৃত্যুর হয়। দীর্ঘদিন ধরে এলাকার রাস্তার বেহাল দশা। এর জেরেই বুধবার সকালে স্কুল পড়ুয়ার মৃত্যু হল বলে অভিযোগ এলাকাবাসীর।

    এদিন সকালে সাইকেল নিয়ে পড়তে যাচ্ছিল ওই পড়ুয়া। পিছন থেকে আসা একটি জেসিবিকে যাওয়ার জন্য রাস্তা ছেড়ে পাশে দাঁড়ায়। দীনেশ নগর অটো স্ট্যান্ডের সামনে একটি গাছের গোড়ায় সাইকেল নিয়ে দাঁড়িয়েছিল সে। পে লোডার বা জেসিবিটি যাওয়ার সময় পড়ুয়াকে ধাক্কা মারে। গুরুতর জখম অবস্থায় রাস্তাতেই লুটিয়ে পড়ে সে। তড়িঘড়ি উদ্ধার করে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে নবম শ্রেণির পড়ুয়াকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। 

    এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে বাঁশদ্রোণী এলাকায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গত ১৫ বছর ধরে বেহাল দশা  রাস্তার। কখনও অর্ধেক কাজ হয়। সব টাকা নিয়ে চম্পট দেয় ঠিকাদাররা। কাউন্সিলরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা। দুর্ঘটনার খবর পাওয়ার দীর্ঘসময় পর পুলিশ আসায় ক্ষোভ আরও চরমে ওঠে। এলাকায় বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। 
  • Link to this news (প্রতিদিন)