• আর জি কর দুর্নীতি মামলায় গ্রেপ্তার আরও ১, এবার জালে সন্দীপ ঘনিষ্ঠ হাউজ স্টাফ আশিস পাণ্ডে
    প্রতিদিন | ০৪ অক্টোবর ২০২৪
  • অর্ণব আইচ: আর জি কর দুর্নীতি মামলায় গ্রেপ্তার আরও ১। বৃহস্পতিবার সন্দীপ ঘনিষ্ঠ হিসেবে পরিচিত আশিস পাণ্ডে নামে এক তৃণমূল নেতা তথা হাউজ স্টাফ গ্রেপ্তার করল সিবিআই। তাঁকে জেরা করে একাধিক গুরুত্বপূর্ণ নথি মিলতে পারে বলে মনে করা হচ্ছে।

    ঘটনার সূত্রপাত গত ৮ আগস্ট। ওইদিন নাইট শিফট ছিল আর জি করের তরুণী চিকিৎসকের। ওই রাতে হাসপাতাল থেকে বাবা-মায়ের সঙ্গে কথাও হয় তাঁর। পরদিন ওই হাসপাতালের সেমিনার হল থেকে তাঁর দেহ উদ্ধার হয়। সেই সময় প্রায় বিবস্ত্র ছিলেন তিনি। অভিযোগ, ধর্ষণ ও খুন করা হয়েছে তাঁকে। এই ঘটনার পরই তড়িঘড়ি তদন্ত শুরু করে কলকাতা পুলিশ। সঞ্জয় রায় নামে এক সিভিক ভলান্টিয়ারকে গ্রেপ্তার করা হয়। সেই ঘটনার রেশ টেনেই আর জি করের আর্থিক দুর্নীতির তথ্য প্রকাশ্যে আসে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে।

    এবার আর জি কর হাসপাতালে আর্থিক দুর্নীতি মামলায় সন্দীপ ঘনিষ্ঠ এক তৃণমূল নেতাকে গ্রেপ্তার করল সিবিআই। ধৃতের নাম আশিস পাণ্ডে। ওই অভিশপ্ত রাতে একটি গেস্ট হাউসে উঠেছিলেন আশিস। সিবিআই মনে করছে, আর জি কর কাণ্ডের সঙ্গে কোনওভাবে যুক্ত থাকতে পারেন। সে কারণে একাধিকবার জেরার মুখেও পড়তে হয়েছিল তাঁকে। সূত্রের খবর, বয়ানে অসংগতি মেলায় শেষমেশ গ্রেপ্তার করা হল আশিসকে।
  • Link to this news (প্রতিদিন)