• 'ওঁর অভিনয় দেখে চোখের জল আটকে রাখতে পারিনি', মিঠুন চক্রবর্তীর দাদাসাহেব ফালকে প্রাপ্তি নিয়ে আর কী বললেন ঋতুপর্ণা
    আজকাল | ০৪ অক্টোবর ২০২৪
  • নিজস্ব সংবাদদাতা: আজও তিনি পর্দায় এলে উচ্ছ্বসিত হন দর্শক। টলিউড হোক কিংবা বলিউড! দীর্ঘ অভিনয় জীবনে ভারতীয় সিনেমায় তাঁর অবদান অনস্বীকার্য। তবে শুধু বাংলা কিংবা হিন্দি নয়, বহু ভাষার একাধিক সিনেমায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী। একাধিক হিট সিনেমা সিনেপ্রেমীদের উপহার দিয়েছেন। এবার 'দাদাসাহেব ফালকে' পুরস্কার পাচ্ছেন অভিনেতা।

    আগামী ৭০তম জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে এই সম্মানে ভূষিত হবেন মিঠুন। আর তা অনুষ্ঠিত হবে আগামী ৮ অক্টোবর। এই ঘোষণার পরেই শুভেচ্ছার বন্যা টলিউড থেকে বলিউড ইন্ডাস্ট্রিতে।

    এই খুশির জোয়ারে ভাসলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। প্রিয় 'মিঠুনদা'কে জানালেন শুভেচ্ছাবার্তা। আজকাল ডট ইন-কে অভিনেত্রী বলেন, "ছবির জগতে মিঠুনদার অবদান অনস্বীকার্য। বিভিন্ন ভাষার ছবিতে এত সাবলীল অভিনয় সত্যিই শেখার মতো বিষয়। নিজেকে ভাগ্যবান মনে করছি, ওঁর সঙ্গে কাজ করতে পেরে। বহু বাংলা ও হিন্দি ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার দারুণ অভিজ্ঞতা।"

    তিনি আরও বলেন, "ওঁর কাজ নিয়ে কথা বলা শুরু করলে থামবে না। কাবুলিওয়ালার চরিত্রে মিঠুনদার অভিনয় দেখে চোখের জল আটকে রাখতে পারিনি। আমার অভিনয়ের প্রশংসাও শুনেছি ওঁর মুখে। মিঠুনদার আশীর্বাদ যে আমার সঙ্গে আছে, এইটুকুই আমার পাওয়া। আমার মতে দাদাসাহেব ফালকে সম্মান মিঠুনদার সঙ্গে গোটা দেশের প্রাপ্তি।"
  • Link to this news (আজকাল)