• বাড়ির সামনেই বোমাবাজি-গুলি, জগদ্দলে ‘জখম’ অর্জুন সিং
    প্রতিদিন | ০৪ অক্টোবর ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: ফের জগদ্দলে বোমাবাজি। উঠল গুলি চলার অভিযোগও। অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে গুলি ও বোমাবাড়ির অভিযোগ। বারাকপুরের প্রাক্তন সাংসদ জখম হয়েছেন। তাঁর দাবি, শুক্রবার সকালে অর্জুন সিং নিজের বাসভবনের সামনে দাঁড়িয়েছিলেন। সেই সময় হঠাৎই তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ও বোমাবাজি করা হয় বলেই অভিযোগ। এই ঘটনায় কাঠগড়ায় স্থানীয় তৃণমূল নেতা নমিত সিং ও তাঁর দলবল। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির।

    শুক্রবার সকালে অর্জুন সিং বাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীরা ইট, বোমা ও গুলি চালায় বলে অভিযোগ। জগদ্দলের মেঘনা মোড়ে উত্তেজনা ছড়ায়। বোমার স্পিন্টার তাঁর পায়ে লাগে বলেই অভিযোগ। তৃণমূল নেতা নমিত সিং ও তাঁর দলবল এই কাজ করেছে বলেই দাবি প্রাক্তন সাংসদের। অর্জুন সিং বলেন, “২০-২৫ জন পুলিশকর্মী ছিলেন। তাঁদের সামনেই বোমা ছোড়া হয়। কয়েকজন পুলিশকর্মীকেও হামলাকারীরা ধাক্কাধাক্কি করেছে।” তিনি আরও বলেন, “নমিতের সঙ্গে এনআইএ মামলার কয়েক জন আসামিও আজ আমার বাড়িতে হামলা চালায়।”

    যদিও জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম সেই অভিযোগ খারিজ করে দিয়েছেন। তাঁর দাবি, “অর্জুন নিজে গুলি ছুড়েছেন। ওঁর লোকেরা পিছন থেকে বোমা ছুড়েছে। হয়তো সেই বোমাতেই আঘাত পেয়েছেন। অর্জুনের পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। তাই মরিয়া হয়ে এ সব করছেন। আর কখনও নমিত সিং, কখনও সোমনাথ শ্যামের উপর দায় চাপাচ্ছেন।” এই ঘটনার পর থেকে থমথমে জগদ্দল। অতিরিক্ত পুলিশবাহিনীও মোতায়েন করা হয়েছে।
  • Link to this news (প্রতিদিন)