• থানার ভিতরেই সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানি! সাব ইন্সপেক্টরের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত
    প্রতিদিন | ০৬ অক্টোবর ২০২৪
  • অর্ণব আইচ: পুজোর পোশাক দেওয়ার নামে খাস কলকাতার থানায় মহিলা সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানি! কাঠগড়ায় কর্তব্যরত সাব ইন্সপেক্টর। তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। ঘটনাটি ঘটেছে ৫ অক্টোবর অর্থাৎ শনিবার রাতে।

    জানা গিয়েছে, পুজোর পোশাক দেওয়ার জন্য রাত ১টা ১০ মিনিট নাগাদ পার্ক স্ট্রিট থানার চারতলার রেস্ট রুমে মহিলা সিভিক ভলান্টিয়ারকে ডেকে পাঠিয়েছিলেন অভিযুক্ত এসআই। সেই সময় শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। উল্লেখ্য, ওই মহিলা সিভিক ভলান্টিয়ার ২০১৭ সালে চাকরি পেয়েছিলেন। তখন থেকে পার্ক স্ট্রিট থানায় কর্মরত তিনি। 

    সূত্রের দাবি, তখনই থানায় অভিযোগ দায়ের করার চেষ্টা করেছিলেন নির্যাতিতা সিভিক ভলান্টিয়ার। কিন্তু তিনি অভিযোগ নেননি বলে দাবি। তার পর স্পিড পোস্ট মারফত কলকাতা পুলিশ কমিশনার, জয়েন্ট পুলিশ কমিশনার এবং ডিসি সাউথের কাছে অভিযোগ দায়ের করেন। ইতিমধ্যে অভিযুক্ত অফিসারের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। তাকে ক্লোজও করা হয়েছে বলে খবর। 

    উল্লেখ্য, আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের অভিযোগে উত্তাল রাজ্য। লাগাতার আন্দোলন চলছে। এর মধ্যেই কুলতলিতে এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ সামনে এসেছে। এবার খাস কলকাতার থানার ভিতরেই সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানি করার অভিযোগ উঠল।  
  • Link to this news (প্রতিদিন)