• যুবককে নৃশংসভাবে পিটিয়ে খুনের অভিযোগ, ধৃত তৃণমূল নেতা
    প্রতিদিন | ০৯ অক্টোবর ২০২৪
  • সুমন করাতি, হুগলি: পঞ্চমীর রাতে আরামবাগে তুলকালাম। অভিযোগ, ৩২ বছরের এক যুবককে পিটিয়ে খুন করা হয়েছে। মৃতের নাম দেবাশিস আঁশ। তাঁকে খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে স্থানীয় তৃণমূল নেতাকে। ধৃতের নাম হেমন্ত পাল। তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

    আরামবাগের পুরাতন বাজার সংলগ্ন এলাকায় ঘটেছে এই ঘটনা। জানা গিয়েছে, ভাগ্নে সায়ন চক্রবর্তীকে খুঁজতে খুঁজতে ওই এলাকায় গিয়েছিলেন দেবাশিসবাবু। সায়নের সঙ্গেই হেমন্ত পালের বচসা হচ্ছিল। অভিযোগ, বিষয়টি নিয়ে প্রতিবাদ করায় দেবাশিসবাবুকে প্যান্ডেলের বাঁশ ও রড দিয়ে মারধর করে হেমন্ত ও তাঁর সঙ্গীরা। মারের চোটে দেবাশিস আঁশ জ্ঞান হারান।

    শোনা গিয়েছে, স্থানীয়রা দেবাশিসবাবুকে উদ্ধার করে টোটোয় করে হাসপাতালে নিয়ে যান। আরামবাগ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চিকিৎসকরা তাঁকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। বিষয়টি নিয়ে এলাকায় প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়।

    স্থানীয় সূত্রে খবর, ধৃত হেমন্ত পাল বহুদিন ধরেই তৃণমূল ছাত্র পরিষদ করতেন। পরবর্তীকালে তিনি তৃণমূল কংগ্রেসের চার নম্বর ওয়ার্ডের ওয়ার্ড সভাপতি হন। এর আগেও তাঁর বিরুদ্ধে তোলাবাজি-সহ নানা অভিযোগ উঠেছে। ঘটনার তীব্র নিন্দা করেন আরামবাগ সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তথা পুরশুড়ার বিধায়ক বিমান ঘোষ। তাঁর বক্তব্য, ‘এই সমস্ত সমাজবিরোধীদের সমাজে থাকার কোনও অধিকার নেই।’ ধৃতের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন তিনি।
  • Link to this news (প্রতিদিন)