• তৃণমূল বিধায়কের গাড়ির বনেটে চড়ে বিক্ষোভ বিজেপি কাউন্সিলরের কন্যার, টাকিতে শোরগোল
    এই সময় | ১৫ অক্টোবর ২০২৪
  • বসিরহাট দক্ষিণ কেন্দ্রের তৃণমূল বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়ের গাড়ি আটকে বিক্ষোভ দেখানোর অভিযোগ উঠল টাকি পুরসভার বিজেপি কাউন্সিলর উমা মণ্ডল, তাঁর মেয়ে এবং সমর্থকদের বিরুদ্ধে। বিধায়কের গাড়ি আটকে বনেটের উপর উঠে অভব্য আচরণ করেছেন কাউন্সিলরের মেয়ে, উঠেছে এই অভিযোগও। সোমবার সন্ধ্যায় হাসনাবাদ থানায় উমা মণ্ডল-সহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগের ভিত্তিতে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে তাঁদের পরিচয় এখনও জানা যায়নি। তবে কাউন্সিলর বা তাঁর মেয়ে গ্রেপ্তার হননি।ঠিক কী ঘটেছিল?

    রবিবার রাতে টাকি পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের মধ্য দিয়ে গাড়ি নিয়ে যাচ্ছিলেন তৃণমূল বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়। সেই সময় তাঁর গাড়ি আটকানোর অভিযোগ ওঠে ওই ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর উমা এবং তাঁর মেয়ে ও সঙ্গীদের বিরুদ্ধে। জানা গিয়েছে, ব্যক্তিগত কারণে বিবাদের সূত্রপাত হয়েছিল, যা পরবর্তীতে বড় আকার নেয়।

    বিধায়কের গাড়ির বনেটে চড়ে বসেন কাউন্সিলরের মেয়ে, এমন একটি ছবিও সামনে আসে। এই ছবির সত্যতা যাচাই করেনি 'এই সময় অনলাইন'। সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, তাঁকে এবং তাঁর নিরাপত্তা রক্ষীদের উদ্দেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। নিরাপত্তারক্ষীদের মারধরের অভিযোগও তুলেছেন তিনি। সপ্তর্ষি বলেন, ‘বিজেপি নেতাদের থেকে আর কি প্রত্যাশা করতে পারি?’

    কী বলেছেন ওই কাউন্সিলর?

    এই ঘটনায় টাকি পুরসভার বিজেপি কাউন্সিলর উমা মণ্ডল অবশ্য বলেন, ‘একটা ঘটনা ঘটেছিল ঠিকই। কিন্তু মিটমাট হয়ে গিয়েছে।’ কে বা কারা গ্রেপ্তার হয়েছে, সেই বিষয়ে স্পষ্ট করে কোনও মন্তব্য করেনি কাউন্সিলর।
  • Link to this news (এই সময়)