• তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে মুর্শিদাবাদে খুন, অভিযোগের তির হুমায়ুঁ কবিরের দিকে
    হিন্দুস্তান টাইমস | ১৫ অক্টোবর ২০২৪
  • উৎসবের মরশুমেও বিরাম নেই তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দলে। এবার সেই কোন্দলেরই বলি হলেন এক নেতার আত্মীয়। ঘটনায় অভিযোগের তির তৃণমূল বিধায়ক হুমায়ুঁ কবিরের মদতপুষ্ট দুষ্কৃতীদের দিকে। ঘটনার তদন্ত শুরু করেছে সালার থানার পুলিশ।

    জানা গিয়েছে, সোমবার রাতে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন মুর্শিদাবাদের সালার থানা এলাকার মালিহাটি গ্রাম পঞ্চায়েতের শিল্প ও পরিকাঠামো সঞ্চালক রউফ আলি। সঙ্গে ছিলেন তাঁর কাকা আলাই শেখ। রাস্তায় নির্জন জায়গায় রউফ আলিকে লক্ষ্য করে হামলা চালায় দুষ্কৃতীরা। মুহুর্মুহু বোমা ছুড়তে থাকে তারা। ঘটনাস্থল থেকে কোনওক্রমে পালান রউফ আলি। কিন্তু বৃদ্ধ আলাই শেখ পালাতে পারেননি। অভিযোগ, এর পর আলাই শেখকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। তার পর তাঁকে লাঠি - রড দিয়ে বেধড়ক মারধর করা হয়। তাঁকে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার পর এলাকায় ব্যপক উত্তেজনা ছড়ায়। উত্তেজনা নিয়ন্ত্রণে SDPOর নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী।

    তৃণমূলের স্থানীয় ব্লক সভাপতি জানিয়েছেন, স্থানীয় কিছু দুষ্কৃতী মালিহাটি পঞ্চায়েত দখলের চেষ্টা চালাচ্ছে। পঞ্চমীর দিন তারা পঞ্চায়েত প্রধানের ওপরে হামলা চালায়। এবার হামলা চালানো হয়েছে রউফ আলির ওপরে।

    অভিযোগ, ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুঁ কবিরের মদতপুষ্ট দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে। দীর্ঘদিন ধরে শাসকদলের অন্দরে গোষ্ঠীদ্বন্দ চলছিল। তার জেরেই এই খুন। এব্যাপারে হুমায়ুঁ কবিরের কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)