• তৃণমূল বিধায়কের গাড়ির বনেটে উঠে পড়লেন বিজেপি কাউন্সিলরের কন্যা, শোরগোল টাকিতে
    হিন্দুস্তান টাইমস | ১৫ অক্টোবর ২০২৪
  • বসিরহাট দক্ষিণের তৃণমূল বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্য়ায়। তাঁর গাড়ির উপর উঠে পড়লেন টাকি পুরসভার বিজেপি কাউন্সিলর উমা মণ্ডলের কন্যা। এমনকী বিজেপি কাউন্সিলর উমা মণ্ডল বিধায়কের নিরাপত্তারক্ষীদের দিকেও তেড়ে যান বলে অভিযোগ। শোরগোল পড়ে এলাকায়। এদিকে সেই ভিডিয়ো ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে। সোমবার সন্ধ্যায় গোটা ঘটনায় হাসনাবাদ থানায় অভিযোগ জানিয়েছিলেন বিধায়ক। তার ভিত্তিতে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

    সূত্রের খবর, টাকি পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হলেন উমা। রবিবার রাতে ওই ওয়ার্ডের মধ্য়ে দিয়েই বিধায়কের গাড়ি যাচ্ছিল। সাদা রঙের গাড়ির সামনে বড় করে এমএলএ লেখা ছিল। তবে বিধায়ক ওই গাড়িতে ছিলেন না বলেই খবর। 

    এদিকে সেই সময় ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন কাউন্সিলর, তাঁর কন্যা ও আরও কয়েকজন সঙ্গী। তাঁরা এরপর বিধায়কের গাড়ি আটকে দাঁড়ান। কয়েকজন বিধায়ককে নিশানা করে নানা কথা বলতে শুরু করেন। এরপর বিধায়কের গাড়ি থেকে নিরাপত্তারক্ষীরা নেমে পড়েন। তাঁদের সঙ্গে কাউন্সিলরের বচসা শুরু হয়ে যায়। যে ভিডিয়ো দেখা গিয়েছে তাতে দেখা যাচ্ছে কাউন্সিলরের কন্যা গাড়ির বনেটের উপর উঠে বসে পড়েছেন। সেখানে তিনি চিৎকার চেঁচামেচিও শুরু করেন। এদিকে কাউন্সিলর বিধায়কের নিরাপত্তারক্ষীদের দিকে তেড়ে যান বলে খবর। ঘটনার জেরে এলাকায় শোরগোল পড়ে যায়। 

    এদিকে বসিরহাট দক্ষিণের বিধায়ক বলেন, আমার গাড়িটি ফিরছিল। সেই সময় গাড়িটিকে এখানকার কাউন্সিলর ও তাঁর অনুগামীরা গাড়িটিকে হঠাৎ করে রাস্তায় আটকান। গালিগালাজও করেন। আমার নিরাপত্তারক্ষীদের গায়ে তারা হাত দেন। আমাদের দল ও নেত্রীর নামে গালিগালাজ করেন। 

    এদিকে রবিবারের ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন কাউন্সিলর। তিনি জানিয়েছেন, একটি ছোট ঘটনা হয়েছিল। সেটা রবিবারই মিটে গিয়েছে। আমি স্বীকার করছি কমবেশি ভুলত্রুটি ছিল। 

    এদিকে তৃণমূলের নেতাকর্মীরাও  সোমবার বিকালে হাসনাবাদ থানার সামনে তুমুল বিক্ষোভ দেখান। এই ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিকে সরব হয়েছেন তারা। তাদের দাবি যেভাবে বিধায়কের গাড়িকে আটকানো হয়েছিল তা মেনে নেওয়া যায় না। তবে পুলিশ অভিযোগ পাওয়ার পরেই দ্রুত তদন্তে নামে। দুজনকে গ্রেফতার করা হয়। তবে এই ঘটনায় যাদের গ্রেফতার করা হয়েছে তার মধ্য়ে বিজেপি কাউন্সিলর বা তার কন্যা নেই বলে খবর। এদিকে যে ভিডিয়োটি সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তার সত্যতা যাচাই করতে পারেনি হিন্দুস্তান টাইমস বাংলা। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)