• শেষ কোথায়? ফাঁকা স্বাস্থ্যকেন্দ্র! সেই সুযোগেই তরুণী অফিসারের উপর ঝাঁপাল বর্বর...
    ২৪ ঘন্টা | ১৬ অক্টোবর ২০২৪
  • প্রদ্যুত্‍ দাস: আরজিকর আবহের মাঝেই মহিলা স্বাস্থ্য আধিকারিককে শ্লীলতাহানি। গ্রেফতার অভিযুক্ত। ঘটনায় চাঞ্চল্য জলপাইগুড়িতে।

    তিলোত্তমা আবহে ফের শ্লীলতাহানির অভিযোগ। মঙ্গলবার জলপাইগুড়ির সদর ব্লকের এক হেলথ সেন্টারের  কমিউনিটি হেলথ অফিসারকে ( CHO)  শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠল স্থানীয় এক বয়স্ক ব্যাক্তির বিরুদ্ধে। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ছুটে যায় কোতোয়ালি থানার পুলিস। অভিযুক্তকে থানায় নিয়ে আসে।

    জানা গিয়েছে, গত কয়েকমাস আগে চাকরি পেয়ে ওই স্বাস্থ্য কেন্দ্রে কমিউনিটি হেল্থ অফিসার পদে যোগ দেন জলপাইগুড়ি শহরের বছর ২২ এর এক যুবতী। আজ দুপুরে তিনি অফিসেই ছিলেন। ফাঁকা ছিল স্বাস্থ্য কেন্দ্র। ওই সময় প্রেশার মাপানোর অছিলায় ফাঁকা স্বাস্থ্য কেন্দ্রে যান অভিযুক্ত আয়ুব আলী (৭০)। এরপর তিনি ওই যুবতীর হাত ধরে টানাটানি করতে থাকে বলে অভিযোগ। এরপর ওই তরুণী চিৎকার করলে আশপাশে থাকা মানুষজন ছুটে আসে। অভিযুক্তকে আটকে রাখে। খবর পেয়ে যায় বাড়ির লোকেরাও। এরপর পুলিস এসে অভিযুক্তকে গ্রেফতার করে। এই মুহূর্তে তরুণীর কাউন্সিলিং চলছে বলে জানা গিয়েছে।

    তরুনীর মামা বিশ্বজিৎ দত্ত চৌধুরী বলেন এই ঘটনা শুনে আমরা স্তম্ভিত হয়ে যাই। আমরা গ্রামে যাই। গিয়ে দেখি নতুন তৈরী হচ্ছে হেলথ সেন্টার। সেখানে বিদ্যুৎ সংযোগ নেই। নেই সিসিটিভি ক্যামেরা। নিরাপত্তার কোনও ব্যাবস্থা নেই। আমরা প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার দাবী জানাচ্ছি।একইসাথে অভিযুক্তর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

    অভিযুক্ত আয়ুব আলী তার বিরুদ্ধে ওঠা অভিযোগ স্বীকার করে বলেছেন, ভুল হয়ে গিয়েছে। পুলিস সুপার উমেশ খান্ডবাহালে জানিয়েছেন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

     

  • Link to this news (২৪ ঘন্টা)