• মুখ্যমন্ত্রীর লেখা গানই পুজোর সেরা! সুরকারও মমতা, কার্নিভালে মিলল স্বীকৃতি
    ২৪ ঘন্টা | ১৬ অক্টোবর ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজোর গান নিয়ে সেই  উন্মাদনা এখন আর নেই। তবে এবার একটি গান লিখেছেন স্বয়ং মুখ্যমন্ত্রী। গানে সুরও দিয়েছেন তিনিই। রেড রোডে কার্নিভালের মঞ্চ সেই গানটিকেই  সেরা পুজোর গান বলে ঘোষণা করা হল। গানটি হল 'আমার আড়ালে, আমার আবডালে'। 

    প্রতি বছর দলীয় মুখপাত্র 'জাগো বাংলা'র শারদীয়া সংখ্যা প্রকাশের সঙ্গে নিজের গানের অ্যালবাম প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। এবছর প্রকাশিত হয় মুখ্যমন্ত্রীর লেখা ও সুর করা 'অঞ্জলি' নামের গানের একটি অ্যালবাম। ১০টি গান বিশিষ্ট এই অ্যালবামে গান গেয়েছেন শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়, বাবুল সুপ্রিয়, নচিকেতা, ইন্দ্রনীল সেন, রাঘব চট্টোপাধ্যায়, অদিতি মুন্সি, দেবজ্যোতি বসুর মতো নামী শিল্পীরা। সেই অ্যালবামেরই একটি গান এবার পুজোয় সেরা গান বলে বিবেচিত হওয়ায় স্বাভাবিকভাবেই তৃণমূলের অন্দরে খুশির হাওয়া। 

    প্রতিবছরের মতো এবছর পুজো কার্নিভাল হল রেড রোডে। কবে? আজ, মঙ্গলবার। কার্নিভালে অংশ নিল শহরের সেরা পুজো কমিটিগুলি। এদিন উদ্বোধনী অনুষ্ঠানটি মুখ্যমন্ত্রীর লেখা ও সুর দেওয়া 'আমার আড়ালে, আমার আবডালে' গানটি পরিবেশন করেন সঙ্গীত শিল্পী শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে পরিবেশন করা নৃত্যও।

  • Link to this news (২৪ ঘন্টা)