• লক্ষ্মীপুজোর সকালে বহরমপুরে গুলি করে খুন তৃণমূল কর্মীকে
    এই সময় | ১৬ অক্টোবর ২০২৪
  • সাতসকালে বহরমপুরে চলল গুলি। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু এক তৃণমূল কর্মীর। মৃত তৃণমূল কর্মীর নাম প্রদীপ দত্ত (৫৮)। ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ।বুধবার সকালে ঘটনাটি ঘটেছে বহরমপুর থানার রাধারঘাট-১ গ্রাম পঞ্চায়েত এলাকার নাথপাড়ার মোড়ে। জানা গিয়েছে, ওই তৃণমূল কর্মী প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। সেই সময়ে মোটর সাইকেল আরোহী দু'জন দুষ্কৃতী এসে তাঁকে গুলি করে পালিয়ে যায়। পরপর তিন রাউন্ড গুলি চালানো হয় বলে দাবি স্থানীয়দের।

    গুলিবিদ্ধ অবস্থায় ওই ব্যক্তিকে নিয়ে যাওয়া হয় গীতারাম হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই তৃণমূল কর্মী জমি কেনাবেচার কাজ করতেন। জমি সংক্রান্ত কারণে খুন না কি এর পিছনে রাজনৈতিক কারণ রয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ।

    স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘আমরা দেখলাম প্রদীপ দত্ত এখানে উপুড় হয়ে পড়ে রয়েছেন। ওঁকে গুলি করা হয়েছে। প্রথমে রাস্তার উপরেই গুলি করা হয়। মাটিতে লুটিয়ে পড়লে আরও দুই রাউন্ড গুলি করা হয়।’ স্থানীয় আরও জানাচ্ছেন, প্রদীপ দত্ত আগে কংগ্রেস দলের সঙ্গে যুক্ত ছিলেন। পরবর্তীকালে তৃণমূল কংগ্রেসের কর্মী হন। গুলি চালানোর ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। লক্ষ্মীপুজোর সকালে খুনের ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে টহল দিচ্ছে পুলিশ। স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আততায়ীদের খুঁজতে তল্লাশিও শুরু হয়েছে।

    তথ্য সহায়তা: শীর্ষেন্দু গোস্বামী
  • Link to this news (এই সময়)