• ফেসবুক পোস্টে রহস্য, কৃষ্ণনগরে তরুণীকে ধর্ষণ করে খুনের অভিযোগ
    এই সময় | ১৬ অক্টোবর ২০২৪
  • কৃষ্ণনগরে তরুণীকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে তার পরিবারের অভিযোগ। ধর্ষণ ও খুনের ঘটনায় রাহুল নামে ওই তরুণীর এক বন্ধু এবং তার সঙ্গীরা যুক্ত বলে পরিবারের অভিযোগ। মৃত্যুর কিছুক্ষণ আগে তরুণীর ফেসবুক প্রোফাইলে একটি পোস্ট দেওয়া নিয়েও তৈরি হয়েছে রহস্য। ঘটনা জানাজানি হওয়ার পরে বুধবার সকাল থেকে কোতোয়ালি থানার সামনে বিক্ষোভ স্থানীয়দের।পরিবারের দাবি, ওই তরুণী বিকেলে স্থানীয় একটি মুদিখানার দোকানে যায়। বেশ কিছুক্ষণ পর বাড়ি থেকে ফোন করা হলে তরুণী জানায়, রাস্তায় রাহুল ও তার বন্ধুদের সঙ্গে সে কথা বলছে। এরও বেশ কিছুক্ষণ পর বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন মা-বাবা। খোঁজখবর শুরু হয়। বুধবার সকালে ওই তরুণীর দেহ উদ্ধার হয়।

    ইতিমধ্যেই কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ রাহুল ও তার মা-বাবাকে আটক করেছে জিজ্ঞাসাবাদের জন্য। খবর পেয়ে ঘটনাস্থলে যান নদিয়া উত্তর বিজেপির জেলা সভাপতি অর্জুন বিশ্বাস। তিনিও অভিযোগ করেছেন, ধর্ষণ করে খুন করা হয়েছে ছাত্রীকে। কোতয়ালি থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা।

    ওই তরুণীর মৃত্যুর কিছুক্ষণ আগেই তাঁর ফেসবুক প্রোফাইলে একটি পোস্ট দেওয়া হয়। সেখানে লেখা হয়, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমিই দায়ী। তোমরা সবাই ভালো থেকো।’ এই পোস্ট তরুণী করেছিল, নাকি তাঁর কাছ থেকে মোবাইল কেড়ে নিয়ে অন্য কেউ করেছিল, সে ব্যাপারে তদন্ত করে দেখছে পুলিশ।

    অন্যদিকে, ছাত্রীর মা সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘মৃতদেহ শনাক্ত করা হয়েছে। মেয়েকে রাহুল বসু ও তার বন্ধুবান্ধব মিলে ধর্ষণ করে অ্যাসিড দিয়ে পুড়িয়ে খুন করেছে। শুধু তাই নয় মৃত্যু নিশ্চিত করতে তাঁকে শ্বাসরোধ করা হয়েছে।’ মৃত ছাত্রীর পরিবার ময়নাতদন্তের ভিডিয়োগ্রাফি করার দাবি করেছে। ইতিমধ্যেই কোতোয়ালি থানায় চলছে তিনজনের জিজ্ঞাসাবাদ। কৃষ্ণনগর কোতোয়ালি থানায় পৌঁছেছেন পুলিশের উচ্চপদস্থ কর্তারা। আজ বিকেল সাড়ে তিনটে নাগাদ নির্যাতিতার বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে আসার কথা রয়েছে বিজেপি নেত্রীর লকেট চট্টোপাধ্যায়ের।
  • Link to this news (এই সময়)