• নিয়ন্ত্রণ হারিয়ে বাইক, গাড়িতে ধাক্কা লরির, ঘটনাস্থলেই মৃত ২
    এই সময় | ১৬ অক্টোবর ২০২৪
  • বুধবার, লক্ষ্মী পুজোর সকালে পূর্ব বর্ধমানের পূর্বস্থলীতে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হলো দু’জনের। জখম আটজন। তাঁদের প্রথমে স্থানীয় ব্লক হাসপাতালে ভর্তি করানো হয়, পরে অন্যত্র নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মৃতদের নাম, সুকুমার গড়াই (৫২) ও কালু মালাকার (৪২)। প্রাথমিকভাবে জানা গিয়েছে, তাঁদের বাড়ি কৃষ্ণনগরে।এদিন সকাল সাড়ে ৬টা নাগাদ পূর্বস্থলী-২ ব্লকের কালেখাতলা-১ পঞ্চায়েতের অন্তর্গত চাপাতলা এলাকায় সিমেন্ট বোঝাই লরি, চার চাকা গাড়ি এবং একটি বাইক দুর্ঘটনার মধ্যে পড়ে। লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে চার চাকা গাড়ি ও বাইকে ধাক্কা মারে। পরে তাল গাছে ধাক্কা মেরে খাদে পড়ে যায়। বাইকের চালক ঘটনায় গুরুতর জখম হন। লরির ড্রাইভার ও খালাসী মারা যান। চার চাকা গাড়ির কয়েকজন আরোহীও জখম হন।

    দীর্ঘক্ষণ লরির মধ্যে আটকে থাকার পর গ্যাস কাটার দিয়ে কেটে চলক ও খালাসিকে উদ্ধার করা হয়। দু’জনকেই পূর্বস্থলীর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। চার চাকা গাড়িতে থাকা লোকজন এবং মোটরবাইকের চালক মিলিয়ে মোট ৮ জন আহত হয়েছেন। চার চাকার গাড়ির যাত্রীরা সিউড়ি থেকে ফিরছিলেন। আহতদের প্রথমে পূর্বস্থলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের সেখান থেকে কালনা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

    ঘটনাস্থলে পৌঁছয় পূর্বস্থলী থানার পুলিশ। ঠিক কী ভাবে দুর্ঘটনাটি ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। চার চাকা গাড়ির আরোহী প্রসেনজিৎ সরকার বলেন, ‘আমরা সিউড়ি থেকে শান্তিপুর যাচ্ছিলাম। লরিটা পিছন থেকে ধাক্কা মেরে উল্টে যায়। বাইকেও ধাক্কা মারে। আমাদের গাড়িতে থাকা আরও কয়েকজন জখম হয়েছেন। শুনেছি লরির চালক ও খালাসি মারা গিয়েছেন।’

    তথ্য সহায়তায়: সূর্যকান্ত কুমার ও গোপাল সোনকার
  • Link to this news (এই সময়)