• বসিরহাটে ভারত-বাংলাদেশ সীমান্তে তরুণীর শ্লীলতাহানি! গ্রেপ্তার ভিলেজ পুলিশ ও সিভিক ভলান্টিয়ার
    প্রতিদিন | ১৬ অক্টোবর ২০২৪
  • গোবিন্দ রায়, বসিরহাট: বসিরহাটের ভারত-বাংলাদেশ সীমান্তে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ ভিলেজ পুলিশ ও সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। ভয় দেখিয়ে ৪৬ হাজার টাকা হাতিয়েও নেয় তাঁরা। নিগৃহীতার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ।

    ঘটনাস্থল বসিরহাটের স্বরূপনগর থানার হাকিমপুর বিথারী-হাকিমপুর গ্রাম পঞ্চায়েতে স্বরূপদহ সীমান্ত। সোমবার রাতে বছর ২৩-এর যুবতী বাবার সঙ্গে সীমান্ত এলাকায় ঘোরাঘুরি করছিলেন। তাঁরা আদতে কর্ণাটকের বাসিন্দা। সেই সময় কর্তব্যরত ভিলেজ পুলিশ ও সিভিক ভলান্টিয়ার তাঁদের কাছে কাগজপত্র দেখতে চান। তাঁরা তা দেখাতে পারেননি বলেই খবর। অভিযোগ, তার পর ওই তরুণী ও তাঁর বাবার কাছে মোটা টাকা দাবি করে দুই গুণধর। টাকা দিতে না চাইলে তরুণীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। তাঁর বাবাকে মারধর করা হয়। এক পর্যায়ে বাধ্য হয়ে অনলাইনে ৪৬০০০ টাকা দেন তরুণীর বাবা। যুবতীর বাবাকে তার পরও মারধর করা হয় বলে অভিযোগ।

    কোনওক্রমে এলাকা ছাড়েন তাঁরা। এর পরই সোজা স্বরূপনগর থানায় গিয়ে ভিলেজ পুলিশ ও সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। দুই অভিযুক্তকেই গ্রেপ্তার করেছে স্বরুপনগর থানার পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে একাধিক প্রশ্ন উঠতে শুরু হয়েছে। ওই যুবতী ও তার বাবা কোনও বৈধ কাগজপত্র ছাড়াই কর্ণাটক থেকে সোজা স্বরূপনগরের ভারত-বাংলাদেশ সীমান্তে কীভাবে এলেন? রাতের অন্ধকারে ঘোরাঘুরি করছিলেনই বা কেন? তা জানতে তদন্ত শুরু করেছ স্বরূপনগর থানার পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)