• আচমকা ঝমঝমিয়ে বৃষ্টি, কী অবস্থা জুনিয়র ডাক্তারদের অনশন মঞ্চের?
    প্রতিদিন | ১৭ অক্টোবর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভয়ার সুবিচারের দাবিতে পথে জুনিয়র ডাক্তাররা। ধর্মতলায় চলছে আমরণ অনশন। বুধবার বিকেলের বৃষ্টিতে প্রবল বিপাকে অনশনকারীরা। হাওয়ার দাপটে কখনও ত্রিপল উড়ে যাওয়ার পরিস্থিতি। কখনও আবার অনশনকারীদের বিছানায় পড়েছে জল। সব মিলিয়ে দুর্যোগে নাস্তানাবুদ আন্দোলনকারীরা।

    হাওয়া অফিস আগেই জানিয়েছিল, নিম্নচাপের জেরে বুধবার বৃষ্টির সম্ভাবনা রয়েছে গোটা বাংলায়। পূর্বাভাস সত্যি করেই এদিন বিকেলে ঝমঝমিয়ে নামে বৃষ্টি। তাতেই প্রবল সমস্যায় পড়েন ধর্মতলার অনশন মঞ্চে থাকা জুনিয়র ও সিনিয়র চিকিৎসকরা। প্রতিদিন তাঁদের সঙ্গে দেখা করতে বহু মানুষ জড়ো হন। আচমকা মুষলধারা বৃষ্টিতে সকলেই সমস্যায় পড়েন। কোনওক্রমে ধরনামঞ্চ সুরক্ষিত করার চেষ্টা করেন সকলে। শুরু হয় ত্রিপল মেরামতির কাজ। এদিকে দুর্ঘটনা এড়াতে বন্ধ করে দেওয়া হয় মঞ্চের বিদ্যুৎ সংযোগ। কারণ, বৃষ্টিতে শট সার্কিটের আশঙ্কা থেকেই যায়।

    প্রসঙ্গত, আবহাওয়া দপ্তরের তরফে আগেই জানানো হয়েছিল যে নিম্নচাপের কারণে লক্ষ্মীপুজোর বিকেলে দক্ষিণবঙ্গের সব জেলাতে স্থানীয়ভাবে দু-এক পশলা হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। জানা গিয়েছে, চলতি সপ্তাহের শুক্রবার পর্যন্ত এইরকম আবহাওয়া থাকবে। বৃষ্টিতে ভিজবে বিভিন্ন জেলা। আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার থেকে দার্জিলিং, কালিম্পংয়ের পার্বত্য জেলায় হালকা বৃষ্টির সামান্য সম্ভাবনা। তবে আপাতত ভারী বৃষ্টির সম্ভাবনা নেই।
  • Link to this news (প্রতিদিন)