• ট্রাকের ধাক্কায় মৃত্যু বাইক চালকের, গুরুতর জখম স্ত্রী, শিশুকন্যা
    বর্তমান | ১৭ অক্টোবর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: বহরমপুরের বানজেটিয়ায় পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। বুধবার দুপুরে বহরমপুর-জলঙ্গি রাজ্য সড়কে  সারভর্তি একটি ট্রাকের সঙ্গে মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের। পুলিস জানিয়েছে মৃতের নাম, সুমন হালদার (৩৬)। তাঁর বাড়ি বহরমপুরের মনীন্দ্রনগর এলাকায়। সুমনবাবুর স্ত্রী ও কন্যা গুরুতর জখম হয়েছেন। তাঁরা মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পরেই ট্রাক ছেড়ে পালিয়ে যায় চালক ও খালাসি। উত্তেজিত জনতা রাস্তার উপরেই পেট্রল ঢেলে ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। দাউ দাউ করে জ্বলতে থাকে ট্রাকটি। রাজ্য সড়ক সম্পূর্ণ অবরুদ্ধ হয়ে পড়ে। যার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে বহরমপুর থানার বিশাল পুলিস বাহিনী সেখানে হাজির হয়। দমকলের তিনটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। ঘণ্টাখানেক পর এই রাজ্য সড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক হয়। 

    পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে স্ত্রী ও এক বছরের কন্যাকে নিয়ে বহরমপুরে ডাক্তার দেখাতে এসেছিলেন সুমন। ডাক্তার দেখিয়ে মোটর বাইকে করে বাড়ি ফিরছিলেন। সেই সময়ে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক সজোরে বাইকে ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে পড়েন সুমনবাবুর স্ত্রী ও কন্যা। কোনও রকমে রক্ষা পেয়েছেন তাঁরা। কিন্তু তীব্রগতিতে চলা ট্রাকটি সুমনবাবুর গায়ের উপরে উঠে যায়। ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। এরপরই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। ট্রাকটি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। পরে পুলিস ও র‌্যাফ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্রাকে আগুন লাগানো ও এলাকায় বিশৃঙ্খলা ছড়ানোয় তিনজনকে আটক করেছে পুলিস। সন্ধ্যায় তাঁদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বহরমপুর থানার আইসি উদয়শঙ্কর ঘোষ। তিনি বলেন, অভিযুক্তদের বৃহস্পতিবার বহরমপুর জেলা আদালতে তোলা হবে। ট্রাক চালক ও খালাসির খোঁজে তল্লাশি চলছে। ট্রাকটি আটক করা হয়েছে। 

    বহরমপুরের দমকল আধিকারিক অংশুজ্যোতি দাস বলেন, খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসেছি। তিনটি ইঞ্জিন দিয়ে বেশ কিছুক্ষণের চেষ্টায় আমরা ট্রাকের আগুন নিভিয়েছি। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভুল দিক থেকে আসছিল ওই ট্রাক। সেই কারণে বাইক চালক বুঝতে পারেননি। যার ফলে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। অভিযুক্ত চালক ও খালাসির অবিলম্বে শাস্তি হওয়া দরকার। -জনরোষে জ্বলছে গাড়ি। 
  • Link to this news (বর্তমান)