• মায়ের পরকীয়া হাতেনাতে ধরে ফেলে বিয়ে দিলেন মেয়ে
    বর্তমান | ১৭ অক্টোবর ২০২৪
  • সংবাদদাতা, পতিরাম: মায়ের পরকীয়া হাতে নাতে ধরে বিয়ে দিয়ে দিল মেয়ে। ঘটনায় শোরগোল বালুরঘাট শহরে। ২৩ নম্বর ওয়ার্ডের একটি পাড়ায় এ নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

    স্থানীয়রা বলেন, বছর দুয়েক আগেই ওই মহিলার স্বামী মারা গিয়েছেন। তারপর থেকে পরকীয়ায় জড়িয়ে পড়েন ওই মহিলা। প্রতিদিনই বাড়িতে নতুন নতুন ছেলেদের ডাকত। সেটা স্থানীয়দের নজরে পড়ে। পাড়ার মধ্যে এমন কাজ দেখে স্থানীয়দের মধ্যে অসন্তোষ বাড়ছিল। এদিকে মেয়েরও বিয়ে হয়েছে। মায়ের এমন কীর্তির খবর পৌঁছে যায় তার কাছেও। তিনি একাধিকবার মাকে সতর্ক করেন। কিন্তু ওই মহিলা তাতে কর্ণপাত করেনি। বুধবার বিকেলে প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে মেয়ে বাড়ি আসে। ঘরে ঢুকতেই নিজের মাকে এক যুবকের সঙ্গে অশালীন অবস্থায় দেখেন। ওই যুবক কালিয়াগঞ্জ থেকে এসেছিল। দুজনকে হাতেনাতে ধরে ফেলা হয়। ঘটনায় ওই যুবককে চড় মারেন স্থানীয়রা। মায়ের এহেন কুকীর্তি দেখে লজ্জা এবং ক্ষোভে ফুঁসতে থাকেন মেয়ে। এই ধরনের কীর্তিকলাপ বন্ধ করতে স্থানীয় একটি মন্দিরে নিয়ে গিয়ে ওই যুবকের সঙ্গে নিজের মাকে বিয়ে দিয়ে দেন ওই যুবতী।

    পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে বালুরঘাট থানার পুলিস। পুলিস দু’জনকেই ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে আসে। এবিষয়ে ওই মহিলার মেয়ে বলেন, মায়ের এমন কীর্তি আমি মেনে নিতে পারছিলাম না। আর সহ্য করতে পারছিলাম না। আজ আমি সহ পাড়ার সকলে ওদের হাতেনাতে ধরেছি। সকলে মিলে ওদের বিয়ে দিয়েছি। ওই মহিলা যেন আর আমাদের বাড়ি ও পাড়ায় না আসতে পারে এটা পুলিসকে দেখার জন্য জানিয়েছি। 

    অন্যদিকে, ডিএসপি হেড কোয়ার্টার বিক্রম প্রসাদ বলেন, খবর পেয়ে দু’জনকে থানায় নিয়ে আসা হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।
  • Link to this news (বর্তমান)