• পিতৃহত্যার প্রতিশোধ নিতে ১৫ বছর পর অভিযুক্তকে নৃশংসভাবে খুন করল ছেলে
    হিন্দুস্তান টাইমস | ১৭ অক্টোবর ২০২৪
  • মাথাভাঙায় প্রৌঢ়ের গলার নলি কাটা দেহ উদ্ধারের ঘটনার তদন্তে নেমে চাঞ্চল্যকর দাবি করল পুলিশ। বৃহস্পতিবার অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ দাবি করেছে, ১৫ বছর আগে বাবাকে খুনের বদলা নিতে শ্যামল ঘোষ নামে ওই যুবক। ধৃতকে আদালতে পেশ করে হেফাজতে চেয়েছে পুলিশ।

    অতিরিক্ত পুলিশ সুপার অনিমেষ রায় সাংবাদিক বৈঠক করে জানান, গত ১৫ অক্টোবর মাথাভাঙা শহর লাগোয়া মানসাই নদীর চরে এক ব্যক্তিকে গলার নলি কাটা ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। অভিযুক্তকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এর পর অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন মৃতের স্ত্রী। তদন্তে নেমে পুলিশ জানতে পারে অজয় মাহাতো ওরফে গোর্খা নামে এক যুবকের সঙ্গে শেষবার দেখা গিয়েছিল শ্যামল ঘোষকে। এর পর গোর্খার খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। বৃহস্পতিবার মানসাই ব্রিজের কাছ থেকে তাঁকে গ্রেফতার করেন তদন্তকারীরা।

    ওই পুলিশ আধিকারিক আরও দাবি করেন, ‘জেরায় ধৃত জানিয়েছে, ১৫ বছর আগে তাঁর বাবাকে মারধর করেছিল শ্যামল। তখন সে নাবালক ছিল। ঘটনার ৪ দিন পরে মৃত্যু হয় বাবার। পিতৃহত্যার প্রতিশোধ নিয়ে শ্যামলকে গলার নলি কেটে খুন করেছে সে।’ পুলিশ আরও জানিয়েছে, ‘সম্ভবত মদ্যপানের প্রস্তাব দিয়ে শ্যামলকে মানসাইয়ের চরে নিয়ে গিয়েছিল সে। তবে খুনে ব্যবহৃত অস্ত্র এখনও উদ্ধার হয়নি।’

    শুধুই কি পিতৃহত্যার প্রতিশোধ, না এর পিছনে অন্য কারণ রয়েছে, তা জানতে ধৃতকে আদালতে পেশ করে ১০ দিনের জন্য হেফাজতে চেয়েছে পুলিশ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)