• সারা দিন দেখা হয়নি, প্রেমিকার সঙ্গে শেষ কী কথা হয়েছিল কৃষ্ণনগরে তরুণী খুনে ধৃতের
    হিন্দুস্তান টাইমস | ১৭ অক্টোবর ২০২৪
  • কৃষ্ণনগরের রামকৃষ্ণ আশ্রম পাড়ায় তরুণীর বিবস্ত্র অর্ধদগ্ধ দেহ উদ্ধারের ঘটনায় যুক্ত থাকার অভিযোগ অস্বীকার করলেন প্রেমিক রাহুল বসু। বৃহস্পতিবার আদালতে পেশের সময় সংবাদমাধ্যমের সামনে এই দাবি করেন তিনি। অভিযুক্ত জানান, বুধবার মঙ্গলবার সারাদিন তরুণীর সঙ্গে দেখাই হয়নি তাঁর। মঙ্গলবার রাতে তরুণীর সঙ্গে দেখা করার কথা থাকলেও আসেনি সে।

    এদিন ধৃত রাহুল বসুকে মেডিক্যাল পরীক্ষার পর আদালতে পেশ করবে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতকে হেফাজতে নিতে আবেদন জানানো হবে। ধৃত রাহুল বসুকে বৃহস্পতিবার সকালে থানা থেকে বের করলে পুলিশের গাড়িতে বসে তিনি প্রথমে বলেন, ‘আমি এখানে ছিলাম না। আমি রানাঘাটে ছিলাম।’ ঘটনার সময় তিনি কোথায় ছিলেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘তখন আমি বাড়িতে ছিলাম’। 

    তাহলে মৃতদেহ যেখানে পাওয়া গিয়েছে তার কাছে মোবাইল টাওয়ার লোকেশন পাওয়া গেল কী ভাবে? এই প্রশ্নের উত্তরে অভিযুক্ত জানায়, ‘মেয়েটির সঙ্গে আমার দেখা করার কথা ছিল। সেজন্য এক বন্ধুকে নিয়ে আমি মাঠে অপেক্ষা করছিলাম। কিন্তু সে আসেনি।’ তরুণীর সঙ্গে তাঁর ফোনে শেষ কী কথা হয়েছিল? জবাবে রাহুল বলেন, ‘আমি ওকে বলেছিলাম। আমার সঙ্গে সম্পর্ক রাখিস না।’ তিনি দাবি করেন, আমার সঙ্গে সারাদিন ওর কখনও দেখাই হয়নি।

    যদিও তরুণীর পরিবারের দাবি, রাহুল বসু ও তাঁর সঙ্গীরাই তরুণীকে শ্বাসরোধ করে খুন করে মুখে অ্যাসিড ঢেলে দিয়েছে। এই ঘটনায় সিবিআই তদন্তেরও দাবি জানিয়েছে মৃতের পরিবার। বৃহস্পতিবারই এই দাবিতে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছে তারা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)