• কালীপুজোর মেয়াল চটুল নাচের আসরের প্রতিবাদ করায় যুবককে বেধড়ক মার TMC নেতার
    হিন্দুস্তান টাইমস | ১৭ অক্টোবর ২০২৪
  • কালীপুজোর মেলায় মদ - জুয়া ও চটুল নাচের আসরের প্রতিবাদ করায় এক যুবককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূল নেতা ও তাঁর ভিলেজ পুলিশ দাদার বিরুদ্ধে। ঘটনা মালদার হরিশ্চন্দ্রপুরের মহেন্দ্রপুরের। গুরুতর আহত প্রীতম সাহা নামে ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ দায়ের হয়েছে হরিশ্চন্দ্রপুর থানায়। তদন্ত শুরু করেছে পুলিশ।

    জানা গিয়েছে, মহেন্দ্রপুর কালী মন্দিরে প্রতি বছর কালীপুজোর সময় মেলা বসে। গত কয়েক বছর ধরে সেখানে মদ – জুয়া ও চটুল নাচের আসর বসাচ্ছে তৃণমূলের ছাত্র নেতা অবিনাশ দাস। এতে পুজোর পবিত্রতা নষ্ট হচ্ছে বলে স্থানীয়রা তার প্রতিবাদ করলেও লাভ হয়নি। এবছর হরিশ্চন্দ্রপুর থানায় বিষয়টি আগাম জানিয়ে রেখেছেন স্থানীয়রা। বুধবার বিষয়টি নিয়ে কালী মন্দিরেই বৈঠতে বসেন স্থানীয়রা। সেখানে মেলায় জুয়া ও চটুল নাচ বন্ধ করার পক্ষে মত দেন স্থানীয়রা। 

    অভিযোগ তখন সেখানে হাজির হন তৃণমূল নেতা অবিনাশ ও তার ভাই প্রিন্স। গ্রামবাসীদের সঙ্গে তুমুল বচসা শুরু হয় তাদের। তখনই অবিনাশ ও তার পোষা গুন্ডারা প্রিন্স সাহা নামে এক যুবককে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। এমনকী প্রতিবাদী ওই যুবককে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয় বলেও অভিযোগ। স্থানীয়দের বাধার মুখে পড়ে প্রিন্সকে ছেড়ে পালায় দুষ্কৃতীরা। এর পর স্থানীয়রা আহত ওই যুবককে উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে চাঁচল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়।

    স্থানীয়রা জানিয়েছেন, হাসপাতালে নার্সের শ্লীলতাহানির অভইযোগে গ্রেফতার হয়েছিল অবিনাশ। সম্প্রতি মুক্তি পেয়েছে সে। এই ঘটনায় হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিষ। তবে অভিযুক্ত তৃণমূল নেতা এখনও গ্রেফতার হয়নি।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)