• কালীঘাট মেট্রো স্টেশনে ঝাঁপ যাত্রীর, ট্রেন চলাচল বন্ধ, দুর্ভোগ অফিস ফিরতিদের
    আজ তক | ১৮ অক্টোবর ২০২৪
  • অফিসের ছুটির সময়ে কালীঘাট স্টেশনে মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক যাত্রী। তার জেরে বিঘ্নিত মেট্রো পরিষেবা। মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছে, লাইনে ঝাঁপ দেওয়া যাত্রীর দেহ এখনও উদ্ধার করা হয়নি।

    আপাতত টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত চলছে মেট্রো। এদিকে ময়দান স্টেশন থেকে উত্তরে দক্ষিণেশ্বর পর্যন্ত পরিষেবা চলছে। অফিস ও কলেজ ফেরত যাত্রীদের চাপ থাকে সন্ধ্যার সময়ে। সেই চাপ আরও বেড়েছে মেট্রো পরিষেবা ব্যাহত হওয়ায়।  

    কালীঘাট স্টেশনে এক প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সন্ধ্যা ৬টা নাগাদ হঠাৎ এক যাত্রী মেট্রোর সামনে ঝাঁপ দেন। ওই ট্রেনটি দমদম থেকে কবি সুভাষ স্টেশনের দিকে যাচ্ছিল। তখনই আত্মহত্যার চেষ্টা ঘটে। এর ফলে টালিগঞ্জ থেকে ময়দান স্টেশন পর্যন্ত বন্ধ হয়ে যায় মেট্রো পরিষেবা। সমস্যায় পড়েন অফিস ফেরত যাত্রীরা।  ভিড় উপচে পড়ে ধর্মতলা, পার্ক স্ট্রিট এবং ময়দান স্টেশনে।

    সোমবার আবার সেন্ট্রাল থেকে দমদম পর্যন্ত প্রায় ৩০ মিনিট ধরে বন্ধ ছিল মেট্রো পরিষেবা। শোভাবাজার-সুতানুটি স্টেশনে এক ব্যক্তি লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তার পর আজ, বৃহস্পতিবারও মেট্রোর সামনে ঝাঁপ।

    বলে রাখি, ২ দিন আগে দক্ষিণেশ্বর থেকে গিরীশপার্ক পর্যন্ত বন্ধ ছিল মেট্রো।  জানানো হয়েছিল, থার্ড-রেলে বিদ্যুৎ সংযোগ ব্যাহত হয়েছে। আপ লাইনে একাধিক ট্রেন থমকে গিয়েছিল। অফিস যাওয়ার ব্যস্ত সময় সকাল পৌনে ৯টা নাগাদ বিভ্রাটের জেরে দুর্ভোগে পড়েন যাত্রীরা। 
  • Link to this news (আজ তক)