• ময়নাগুড়িতে একটি বাড়িতে আগুন, প্রতিবেশীদের চিৎকারে তিন সন্তানকে নিয়ে প্রাণে বাচলেন বধূ
    বর্তমান | ২১ অক্টোবর ২০২৪
  • সংবাদদাতা, ময়নাগুড়ি: বাড়িতে জ্বলছে দাউ দাউ করে আগুন। ভিতরে আটকে পড়েছে তিন সন্তান। প্রতিবেশীদের চিৎকার শুনে আটকে পড়া তিন সন্তানকে নিয়ে প্রাণে বাচলেন এক বধূ। জলপাইগুড়ির ময়নাগুড়ির ঘটনা।

    স্থানীয় সূত্রে খবর, সোমবার ভোরে ময়নাগুড়ির চূড়াভান্ডার গ্রাম পঞ্চায়েতের পূর্বদেহ এলাকায় একটি বাড়িতে আচমকা আগুন লেগে যায়। ঘরের ভিতরে ছিলেন কণিকা রায় এবং তাঁর তিন সন্তান। তবে কণিকা সেই আগুন টের পাননি। আগুন লাগার কিছু সময়ে পরই চিৎকার শুরু করেন প্রতিবেশীরা। তাঁদের চিৎকার শুনে ছুটে আসেন কণিকা। তখনই তিনি দেখেন, বাড়ির একটি অংশে দাউ দাউ করে জ্বলছে আগুন। সেখানেই আটকে পড়েছে তাঁর তিন সন্তান। তড়িঘড়ি কণিকা তাঁর তিন সন্তানকে নিয়ে ঘরের বাইরে চলে এসে প্রাণে বাঁচেন। চোখের সামনেই আগুনের গ্রাসে চলে যায় গোটা বাড়ি। পুড়ে ছাই হয়ে যায় চারটি ঘর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল। কিন্তু শেষ রক্ষা হয়নি। ঘরের আসবাবপত্র থেকে শুরু করে একাধিক শষ্য, নগদ টাকা এবং গয়না পুড়ে ছাই হয়ে গিয়েছে। তিনটি গোরুও এই দুর্ঘটনায় জখম হয়েছে বলে জানা গিয়েছে। আগুনে ঝলসে মৃত্যু হয়েছে তিনটি ছাগলের। কিন্তু কী ভাবে এই আগুন লাগল, তা এখনও পরিষ্কার নয়। বর্তমানে দমকল আধিকারিকরা বিষয়টি খতিয়ে দেখছেন।

    কণিকার শ্বশুড় ধনেশ্বর রায় বলেন, “ভোরে আমি কীর্তন করতে বেরিয়েছিলাম। বাড়িতে কণিকা এবং তাঁর সন্তানেরা ছিল। আমার ছেলে অনিমেষ একটি বেসরকারি সংস্থায় কাজ করে। শট সার্কিট থেকে এই আগুন লাগতে পারে।”
  • Link to this news (বর্তমান)