• তৃণমূল নেতা-কর্মীদের উন্মাদনার মধ্যেই  নৈহাটিতে মনোনয়ন দিলেন দলীয় প্রার্থী
    বর্তমান | ২২ অক্টোবর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: তৃণমূল নেতা-কর্মীদের বিপুল উৎসাহ, উন্মাদনার মধ্যে দিয়ে নৈহাটি বিধানসভা উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন তৃণমূল প্রার্থী সনৎ দে। নৈহাটিতে বড়মার মন্দিরে পুজো দিয়ে বিশাল গাড়ির কনভয় নিয়ে বারাকপুরের প্রশাসনিক ভবনে মনোনয়নপত্র জমা দিতে যান সনৎ দে। 

    সঙ্গে ছিলেন স্থানীয় সাংসদ পার্থ ভৌমিক, নৈহাটি পুরসভার চেয়ারম্যান অশোক চট্টোপাধ্যায়, জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম, পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ সহ বারাকপুর মহকুমার নানা স্তরের নেতারা। তৃণমূল নেতা-কর্মীদের ভিড়ে এস এন ব্যানার্জি রোডে এক সময়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। রিটার্নিং অফিসার কুন্তল বসুর হাতে মনোয়নপত্র জমা দিয়ে তৃণমূল প্রার্থী সনৎ দে বললেন, পার্থ ভৌমিকের দেখানো পথেই চলবে নৈহাটি। বিপুল ভোটে জিতবে তৃণমূল। নৈহাটিতে আমার ভূমিকা ভরতের মতো। রামচন্দ্র হলেন পার্থবাবু।

    এদিন মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে বারাকপুরের চিড়িয়ামোড়ে বিশাল জমায়েত করে শাসকদলের কর্মীরা। পার্থ ভৌমিক বলেন, নৈহাটিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথে যেভাবে উন্নয়ন হয়েছে, তাতে বদলে দিয়েছে এলাকা। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতেই সনৎকে দু’হাত তুলে আশীর্বাদ করবেন নৈহাটির বাসিন্দারা। এদিন সন্ধ্যায় শিবদাসপুরে বৈঠক করেন পার্থ ভৌমিক। আজ মঙ্গলবার, সকাল থেকে নৈহাটির ১ নম্বর ওয়ার্ড থেকে প্রার্থীকে নিয়ে জনসংযোগ যাত্রা শুরু করবেন বারাকপুরের সাংসদ।

    তৃণমূলের দাবিকে মানতে রাজি নন বিজেপি প্রার্থী রূপক মিত্র। তাঁর দাবি, মানুষ যদি ভোট দিতে পারেন, তাহলে এবার তৃণমূল জিতবে না। কয়েকদিন আগে প্রতিবাদী মিছিলে যে হামলা হয়েছিল, ভোটে তার জবাব দেবে মানুষ। আগামী বুধবার তিনি মনোনয়নপত্র জমা দেবেন বলে জানিয়েছেন রূপকবাবু। 

    সোমবার সন্ধ্যা পর্যন্ত সিপিএম প্রার্থীর নাম ঘোষণা করেনি। কংগ্রেস আলাদা করে প্রার্থী দিতে পারে বলে জানা গিয়েছে। সেক্ষেত্রে রেল শ্রমিক ইউনিয়নের নেতা পরেশ সরকার ‘হাত’ প্রতীকে প্রার্থী হতে পারেন। সিপিএম সূত্রে জানা গিয়েছে, কোনও ডাক্তারকে প্রার্থী করে চলতি আন্দোলনের ইস্যুতে নিজেদের সম্পৃক্ত করতে চাইছে তারা। এ ব্যাপারে শীঘ্রই সিদ্ধান্ত হবে বলে সিপিএম নেত্রী গার্গী চট্টোপাধ্যায় জানিয়েছেন।
  • Link to this news (বর্তমান)