• পুজো কাটলেও 'বহুরূপী'র ভালবাসার রঙ লেগে দর্শকের মনে, দ্বিতীয় সপ্তাহেও বাকিদের টেক্কা দিয়ে কত কোটি আয় শিবু-নন্দিতার ছবির?
    আজকাল | ২২ অক্টোবর ২০২৪
  • নিজস্ব সংবাদদাতা: দুর্গাপুজোর বক্স অফিসে বরাবর বাংলা ইন্ডাস্ট্রির পাখির চোখ। পুজোর আবহে সিনেমা দেখার ভিড়ও কম থাকে না। পুজো শেষ হলেও সেই রেশ কিন্তু বক্স অফিসেও কাটছে না। সৌজন্যে নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ে পরিচালিত ছবি 'বহুরূপী'। দেবের 'টেক্কা',মিঠুন চক্রবর্তীর 'শাস্ত্রী'র পাশাপাশি ময়দানে নেমেও ক্রমাগত ছক্কা হাঁকড়ে চলছে এই ছবি। ছবিমুক্তির দ্বিতীয় সপ্তাহান্তে ৭.৭১ কোটি টাকা ঘরে তুলেছেন ছবির নির্মাতারা! সেখানে সৃজিত মুখোপাধ্যায় 'টেক্কা' এখনও পর্যন্ত তুলেছে ৩.২২ কোটি টাকা।

    পুজোর পরের প্রথম সোমবারেও এখনও যেখানে গোটা শহরের উৎসবের হ্যাংওভার কাটেনি, তা সত্বেও 'বহুরূপী'র প্রায় ৫৫টি ম্যাটিনি শো হাউজফুল হয়েছিল! প্রসঙ্গত এই ছবি মুক্তির প্রথম দিনেই, মাত্র ২৪ ঘন্টায় প্রায় ১০ হাজার টিকিট আগাম বুকিং হয়েছিল অনলাইনে। পুজোর প্রতিটি দিনেও 'বহুরূপী'র প্রায় প্রতিটি শো-এর দর্শকাসন ভর্তি ছিল। ইতিমধ্যেই বছরের সবথেকে বড় বাংলা ব্লকবাস্টার ছবির তকমাও পেয়েছে এই ছবি। 'বহুরূপী' ঘিরে দর্শক থেকে সমালোচক মহলের ইতিবাচক সাড়া নজর কেড়েছে। প্রসঙ্গত, ইতিমধ্যে বাংলা ছাড়াও গোটা দেশ জুড়ে মুক্তি পেয়েছে 'বহুরূপী'।

    প্রসঙ্গত, 'বহুরূপী'র রঙে রাঙাচ্ছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও কৌশানী মুখোপাধ্যায়ের জুটি। সেই সঙ্গে পাল্লা দিয়ে থাকছেন আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তীর জুটিও। গল্পে দুই জুটির রোম্যান্স দেখতে দারুণ উৎসুক দর্শকও। এই ছবির প্রেক্ষাপট ১৯৯৮ থেকে ২০০৩,এই সময়টা জুড়ে। পশ্চিমবঙ্গের বুকে ক্রমান্বয়ে ঘটে যাওয়া এমন কিছু ঘটনা, যাকে কেন্দ্র করেই এই ছবি। ৮ অক্টোবর, 'উইন্ডোজ প্রোডাকশন'-এর ব্যানারে মুক্তি পেয়েছে ছবিটি।
  • Link to this news (আজকাল)