• Haridevpur Murder Case : একাধিক প্রেমিক, অন্তঃসত্ত্বা হয়ে পড়ে প্রীতি! চাঞ্চল্যকর দাবি ঘিরে শোরগোল
    এই সময় | ০৮ অক্টোবর ২০২২
  • হরিদেবপুরে অয়ন মণ্ডল খুনের ঘটনায় (Haridevpur Murder Case) এবার চাঞ্চল্যকর তথ্য সামনে এল। অয়নের সন্তান রয়েছে বান্ধবী প্রীতির গর্ভে। প্রীতি জানার পরিবারের তরফে এই দাবি তুলে একাধিকবার অয়নের পরিবারকে আক্রমণ করা হয়েছে। এমনটাই জানাচ্ছেন অয়নের প্রতিবেশীরা। তাঁদের দাবি, বারবার প্রীতির মা এসে মেয়ের গর্ভবতী হওয়ার দাবি করেছেন। আর তাই মেয়েটির DNA টেস্টের দাবি তুলেছে অয়নের পরিবার। যদিও বিষয়টি নিয়ে তদন্তকারীদের তরফে কোনও তথ্য মেলেনি।

    অন্তঃসত্ত্বা অয়নের বান্ধবী?

    জানা গিয়েছে, সাত বছরের সম্পর্ক ছিল অয়ন এবং প্রীতির। দীর্ঘ প্রণয়ের সূত্রে হরিদেবপুরের নতুনপল্লিতে প্রীতির বাড়ি যাতায়াত ছিল অয়নের। তবে প্রীতিকে কখনও অয়নের পরিবারের সঙ্গে দেখা করতে আসতে দেখা যায়নি। এমনটাই দাবি প্রতিবেশী রিঙ্কু নস্করের। তাঁর কথায়, "আমরা প্রতিবেশী হিসেবে অয়নের সঙ্গে প্রীতির সম্পর্কের কথা জানতাম। কিন্তু, কখনও প্রীতিকে এখানে আসতে দেখিনি। এখন মেয়েটি অন্তঃসত্ত্বা বলে দাবি করছে জানা পরিবার। কিন্তু, তা সম্পূর্ণ ভুল। ওর DNA টেস্ট চাই আমরা। প্রমাণ করা হোক প্রীতির গর্ভে অয়নের সন্তান রয়েছে। কারণ অয়ন একমাত্র নয়, মেয়েটির আরও অনেক প্রেমিক ছিল।" অয়নের সঙ্গে প্রীতির মায়ের সম্পর্ক নিয়েও ঘোরতর আপত্তি পরিবারের। মৃতের বাব-মায়ের অভিযোগ, ছেলেকে পরিকল্পনা করে ফাঁসিয়ে খুন করা হয়েছে। এই ঘটনায় জড়িত প্রীতির বাবা, ভাই। বাইরে থেকে বন্ধু-বান্ধব নিয়ে এসে ছক কষে খুন করা হয় অয়নকে। তারপর দেহ লোপাটের চেষ্টা করা হয়।

    পরিবার সূত্রে জানা গিয়েছে, ঘটনার দিন অয়ন মণ্ডলকে ফোন করে ডেকে পাঠায় তাঁর বান্ধবী প্রীতি। সঙ্গে সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে যায় সে। রাত ৩টে ৩ মিনিটে এক বন্ধুকে ফোন করে অয়ন জানিয়েছিলেন, বান্ধবীর মা তাঁকে ধরে ফেলেছিলেন। আর তাঁর বুকে ঘুসি মেরেছেন প্রীতির ভাই। এরপর অয়নকে তাঁর বন্ধুরা জিজ্ঞাসা করেন সে ঘটনাস্থলে তাঁরা যাবেন কিনা। তার উত্তরে অয়ন জানিয়েছিলেন, যে তার কোনও প্রয়োজন নেই, তিনি একাই বাড়ি ফিরতে পারবেন। অথচ তারপর থেকে অয়নের আর কোনও খোঁজ মিলছিল না। দশমীর দিনই খুন করা হয়েছে অয়নকে। এমনই দাবি অয়নের বাবা-মায়ের। ভোঁতা অস্ত্র দিয়ে আঘাতের ফলেই মৃত্যু হয়েছে বলে জানিয়েছে হরিদেবপুর থানার পুলিশ।

    পশ্চিমবঙ্গের আরও খবরের জন্য ক্লিক করুন। প্রতি মুহূর্তে খবরের আপডেটের জন্য চোখ রাখুন এই সময় ডিজিটালে।
  • Link to this news (এই সময়)