• Puja Carnival : কোচবিহারে পুজো কার্নিভ্যাল দেখতে গিয়ে মহিলাদের চুলোচুলি! ভাইরাল ভিডিয়ো
    এই সময় | ০৮ অক্টোবর ২০২২
  • Cooch Behar News : পুজো কার্নিভ্যাল (Puja Carnival) দেখা নিয়ে একেবারে চুলোচুলি বাধল দুই গোষ্ঠীর মহিলাদের মধ্যে। প্রথমে বচসা, তারপর জলের বোতল ছুড়ে মারা থেকে একেবারে হাতাহাতি শুরু হয়ে যায়। কোচবিহার (Cooch Behar) শহরের বিশ্ব সিংহ রোডে পুজো কার্নিভ্যাল এমনও ঘটনার সাক্ষী হল। পুজো কার্নিভ্যাল দেখতে এসে দুই গোষ্ঠীর মহিলাদের মধ্যে হাতাহাতির ঘটনার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    ঠিক কী ঘটেছিল

    জানা গিয়েছে, শুক্রবার কোচবিহার জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব সিংহ রোডে পুজো কার্নিভালের (Puja Carnival) আয়োজন করা হয়েছিল। সেই কার্নিভাল দেখতে রাস্তার দু-ধারে বহু মানুষ ভিড় করেছিলেন। হঠাৎ করেই রাস্তার একপাশে কয়েকজন মহিলাদের মধ্যে বচসা শুরু হয়। মূলত আগে দাঁড়ানো এবং কার্নিভাল ঠিকমতো দেখতে না পাওয়া নিয়েই গণ্ডগোল বাধে। মুহূর্তের মধ্যেই তাঁদের বচসা একেবারে হাতহাতিতে পরিণত হয়। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, কার্নিভ্যালের শোভাযাত্রা ঠিকমতো যাচ্ছি কিনা দেখার দায়িত্বে থাকা পুলিশকর্মীদের ছুটে আসতে হয় মহিলাদের ওই বিরোধ থামাতে। যদিও এই ঘটনায় কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

    ভিডিয়ো ভাইরাল

    প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ব সিংহ রোডে প্রতিমার শোভাযাত্রা (Puja Carnival) এগিয়ে আসছিল। হঠাৎ করেই মাইক, বক্সের আওয়াজের সঙ্গে রাস্তার একপাশে দাঁড়িয়ে থাকা কয়েকজন মহিলাদের চিৎকার শোনা যায়। কার্নিভ্যাল দেখতে রাস্তার দাঁড়ানো নিয়ে প্রথমে তাঁদের মধ্যে বচসা শুরু হয়। এক গোষ্ঠীর মহিলাদের অভিযোগ, রাস্তার সামনে দাঁড়িয়ে থাকা মহিলারা এমনভাবে দাঁড়িয়েছেন যে তাঁদের প্রতিমা দেখতে অসুবিধা হচ্ছে। তাঁদের পিছিয়ে আসতে বলা হয়। সেটা নিয়েই গণ্ডগোলের সূত্রপাত। প্রথমে তাঁদের বচসা শুরু হয়। তারপর এক গোষ্ঠীর মহিলারা অন্যপক্ষকে তাক করে জলের বোতল ছুড়ে দেন। এরপরই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। দুই গোষ্ঠীর মহিলাদের মধ্যে একেবারে হাতাহাতি শুরু হয়ে যায়। অপরপক্ষ পায়ের জুতো খুলে মারতে উদ্যত হন। তারপর মহিলা পুলিশকর্মীরা ঘটনাস্থলে গিয়ে দু-পক্ষকে সেখান থেকে সরিয়ে পরিস্থিতি সামাল দেন। গোটা ঘটনাটি মোবাইলে বন্দি করেছেন ঘটনাস্থলে উপস্থিত অনেকেই। তারপর সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিয়ো বর্তমানে ভাইরাল।

    পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু-পক্ষকে সেখান থেকে হটিয়ে দেয়। যদিও ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। তবে দু-পক্ষের কারও আর পুজো কার্নিভ্যাল দেখা হল না। তবে তাঁদের চুলোচুল ঘটনাটি সেখানে উপস্থিত অনেকেই মুঠোফোনে বন্দি করেছেন। আর সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বলা যায়, নেটিজেনদের হাসির খোরাক হয়ে উঠেছে পুজো কার্নিভ্যাল দেখতে গিয়ে মহিলাদের চুলোচুলির ভিডিয়োটি।
  • Link to this news (এই সময়)