• ‘ঘুষ’ না দিতেই গাড়ির চালককে আটক, তড়িঘড়ি থানায় ছুটলেন উস্তাদ রশিদ খান
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ০৮ ডিসেম্বর ২০২২
  • ঘুষ দিতে অস্বীকার, সেই কারণেই সমস্যার সম্মুখীন উস্তাদ রশিদ খানের গাড়ির ড্রাইভার। রীতিমতো হেনস্থা করা হয়েছে তাঁকে। খবর পেতেই পুলিশের দ্বারস্থ বর্ষীয়ান শিল্পী।

    শিল্পীর পরিবারের তরফেই এই অভিযোগ করা হয়েছে। জানা যাচ্ছে, গতকাল রাতে তাঁদের পরিচিত এক শিল্পীকে দমদম বিমানবন্দরে পৌঁছতে যাচ্ছিল রশিদের গাড়ি। সেই সময় বেলেঘাটার কাছে আটকানো হয় রশিদ খানের গাড়ি। দেহরক্ষী এবং গাড়ির চালকের থেকে ঘুষ চাওয়া হলে তারা সেটি দিতে অস্বীকার করেন। এরপরেই বিশ্রী ব্যবহার করা হয় তাঁদের।

    পরিবার সূত্রে খবর, গাড়ির চালকক বন্দী করে প্রগতি ময়দান থানায় নিয়ে যাওয়া হয়। তারপরই খবর পৌঁছায় রশিদ খানের কাছে। তিনি থানায় ফোন করতেই তাঁকে সেখানে উপস্থিত হতে বলা হয়। এরপর নিজে গিয়েই সবাইকে ছাড়িয়ে নিয়ে আসেন তিনি। যদিও বা কেন কী কারণে এহেন কান্ড ঘটানো হয়েছে সেই প্রসঙ্গে কিছুই বুঝতে পারছেন না শিল্পীর পরিবার। রশিদ খানের স্ত্রী ক্ষোভ প্রকাশ করেই জানিয়েছেন, কী কারণে বাড়ির ড্রাইভারকে হেনস্থা করা হয়েছে তার সঠিক উত্তর না পেলে আদালত অবধি যাবেন।

    ঘটনা প্রসঙ্গে সবটাই জানানো হয়েছে মন্ত্রী ইন্দ্রনীল সেনকে। তাঁর সঙ্গে পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তাদের সঙ্গেও এই নিয়ে জানানো হয়েছে, তবে কোনওরকম প্রতিক্রিয়া তাঁরা পাননি।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)