• বিয়ের প্রস্তাব পেয়ে ভরা গ্যালারির মাঝেই বয়ফ্রেন্ডকে সপাটে চড় কষালেন তরুণী! ভিডিয়ো ভাইরাল
    ২৪ ঘন্টা | ০৯ অক্টোবর ২০২২
  • জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো : খেলার মাঠে প্রেমিক-প্রেমিকার কাছে আসার ঘটনা নতুন কিছু নয়। অনেকবার দেখা গিয়েছে একেবারে ফিল্মি কায়দায় গ্যালারিতে হাঁটু গেড়ে প্রেমিকাকে প্রেম নিবেদন করছেন তাঁর প্রেমিক। তবে সম্প্রতি বেসবলের স্টেডিয়ামে যা হল, সেতা হয়তো অনেকেই কল্পনা করতে পারেননি। বিয়ের প্রস্তাব পেয়ে ভরা গ্যালারির মাঝেই বয়ফ্রেন্ডকে সপাটে চড় কষালেন তরুণী! সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    আরও পড়ুন: 

    আরও পড়ুন: 

    ঘটনা মার্কিন মুলুকে মেজর লিগ বেসবল গেমের। সকলকে চমকে দিয়ে একেবারে অন্যরকম ভাবে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েও যুবকের কপালে জুটল থাপ্পড়! টরন্টো ব্লু জেস ও বোস্টন রেড সোক্সের মধ্যে চলছিল ম্যাচ। সেই সময়ই ক্যামেরাবন্দি হয় গ্যালারিতে থাকা দুই দর্শকের কাণ্ড। দেখা যায়, গার্লফ্রেন্ডকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খাচ্ছেন যুবক। যাতে বেশ অবাক তরুণী। তবে চুমু হজম করে হেসেও ফেলেছিলেন সেই তরুণী। এরপরই তাঁর সামনে হাঁটু গেড়ে বসে পড়েন যুবক। একটি বাক্স থেকে আংটি বের করে তরুণীর সামনে তুলে ধরে দিলেন বিয়ের প্রস্তাব। ব্যস, তখনই তেলে বেগুনে জ্বলে ওঠেন প্রেমিকা। সপাটে চড় কষান বয়ফ্রেন্ডের গালে!

    কিন্তু যে প্রেমিকা যুবকের চুম্বনে কোনও আপত্তি করলেন না, তিনি হঠাৎ আংটি দেখতেই মেজাজ হারালেন কেন? আসলে যুবক যে আংটি দেখিয়ে তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, সেটা চুইং গামের! আর তাতেই রেগে যান তরুণী। ভরা গ্যালারিতে এ ধরনের মজা মেনে নিতে পারেননি তিনি। 

     

     
  • Link to this news (২৪ ঘন্টা)